কালনা (পূর্ব বর্ধমান); সরকারের উন্নয়নের রাস্তায় বিজেপি কর্মীরা হাঁটতে পারবেন না। এমনই অদ্ভুত নিদানের জেরে রাজনৈতিক সংঘর্ষে উত্তপ্ত কালনার ধাত্রীগ্রামের উদয়গঞ্জ। সংঘর্ষে জখম হয়েছেন কয়েকজন। দু পক্ষের সংঘর্ষে সবাই সংখ্যালঘু পরিবারের বলেই জানা গিয়েছে।

বিধানসভা নির্বাচনের পর থেকে বিভিন্ন জেলায় চলছে তৃণমূল কংগ্রেস ও বিজেপির সংঘর্ষ। বিশেষ করে কাটমানি ইস্যুতে একাধিক তৃণমূল নেতা জনগণের কাছে মুচলেকা দিচ্ছেন। রাজনৈতিক উত্তপ্ত পরিবেশে এবার উন্নয়ন ইস্যু নিয়ে বিবাদের জেরে উত্তপ্ত কালনার উদয়গঞ্জ।

জানা গিয়েছে, উদয়গঞ্জ গ্রামের মাতব্বররা নিদান দেন রাজ্যের উন্নয়নমুখী তৃণমূল সরকারের তৈরি রাস্তায় বিরোধী বিজেপির কেউ হাঁটতে পারবেন না। তারই প্রতিবাদ করেন স্থানীয় বিজেপি সংখ্যালঘু সমর্থকরা। শুরু হয় বচসা। তার পরেই লেগে যায় মারামারি। অভিযোগ, বিজেপি সমর্থক লালচাঁদ শেখ, সুখচাঁদ শেখ, হাসিনা বিবিকে মারধর করে এলাকারই সাদ্দাম মোল্লা, বদ্দিন মোল্লা সহ বেশ কয়েকজন তৃণমূল সমর্থক।

সংঘর্ষে জখম হয়েছেন কয়েকজন বিজেপি কর্মী সমর্থক। তাদের চিকিৎসা চলছে কালনা মহকুমা হাসপাতালে। পরিস্থিতি উত্তেজনাপূর্ণ। পূর্ব বর্ধমান জেলার তৃণমূল নেতৃত্ব কোনও মন্তব্য করতে চাননি।