স্টাফ রিপোর্টার, বাঁকুড়া: তৃণমূল আশ্রিত দুষ্কৃতীদের বিরুদ্ধে দলীয় অফিস ভাঙচুরের অভিযোগ তুলল বিজেপি। এই ঘটনায় বাঁকুড়ার কোতুলপুরের কোঁপা গ্রামে সকাল থেকে ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে।

স্থানীয় বিজেপি নেতৃত্বের তরফে সুশান্ত পান, বাবন মুখোপাধ্যায়ের দাবি, রবিবার রাত দশটা পর্যন্ত তারা বেশ কয়েক জন পার্টি অফিস সংলগ্ন বটতলাতে বসে ছিলেন। তারপর প্রত্যেকেই বাড়ি ফিরে যান। পরে রাত ১২ টা নাগাদ তারা ভাঙচুরের খবর পেলেও এখানে আসার সাহস পাননি।

এদিন সকালে ঘটনাস্থলে এসে দেখেন পার্টি অফিসে ব্যাপক ভাঙচুরের পাশাপাশি দলের প্ল্যাকার্ড, ফেস্টুন ও প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর ছবি ছিঁড়ে ফেলা হয়েছে। আর এই ঘটনার পিছনে সরাসরি শাসকদল তৃণমূল জড়িত বলে তাদের তরফে দাবি করা হয়েছে। বিষয়টি পুলিশকে জানানো হয়েছে বিজেপি নেতৃত্বের তরফে জানানো হয়েছে।

যদিও তৃণমূলের তরফে সরাসরি তাদের যুক্ত থাকার অভিযোগ অস্বীকার করা হয়েছে। স্থানীয় তৃণমূল নেতা সুরজিৎ রায় ওই এলাকায় বিজেপির কোন পার্টি অফিস ছিল একথা শোনেননি বলে দাবি করেন। একই সঙ্গে বিজেপির বিরুদ্ধে নানান অসামাজিক কাজের অভিযোগ তোলেন তিনি৷

তাঁর অভিযোগ, সম্প্রতি শুভেন্দু অধিকারীর সভাতেও যেতে বাধা দেওয়া হয়েছিল। বিজেপির তরফে সম্পূর্ণ মিথ্যা অভিযোগ করা হয়েছে৷ যদি সত্যিই এজাতীয় কিছু ঘটে থাকে তা রাম আর বামেরা মিলেই করেছে। তাদের দলের কেউ যুক্ত নয়।