মুম্বই : রাস্তা দিয়ে নিজের মনে হেঁটে যাচ্ছিলেন ‘বিরাট’। হঠাৎ একটি মেয়ের সঙ্গে তার অল্প ধাক্কা লাগে। তারপর সপাটে চড়। একটা নয়, মেয়েটির হাত থেকে একের পর এক চড় খেলেন ‘বিরাট কোহলি’। এমনই এক ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মাধ্যমে।

যেখানে কোহলির লুক অ্যালাইক গৌরব একের পর এক চড় খাচ্ছেন। গৌরব আসলে টিকটিক স্টার। দেখতে কপি পেস্ট বিরাট কোহলি। ভিডিওতে দেখা যাচ্ছে বিরাটের মতো দেখতে গৌরব একটি পার্কের রাস্তায় দাঁড়িয়ে রয়েছেন ৷ তার সামনে দিয়ে একটি ছেলে-মেয়ে হেঁটে যাচ্ছে ৷ সেখানে গৌরবের অনিচ্ছাকৃতভাবে ধাক্কা লেগে যায় মেয়েটির সঙ্গে ৷ এরপর মেয়েটির সঙ্গে থাকা বয়ফ্রেন্ড সপাটে চড় মারে, তখন মেয়েটির হাত নিজের গালে নিয়ে এগালে ওগালে চড় খায় বিরাটের মতো দেখতে গৌরব ৷ তারপর কাঁদতে কাঁদতে পায়ের কাছে বসে যায় ৷

আবেগের একবারে সুপারডুপার ডোজ দিয়ে সকলকে মাত করে দিচ্ছেন ‘টিকটকের বিরাট কোহলি’ । দেখে নিন Tiktok -র বিরাটের সেই ভাইরাল ভিডিও। সাম্প্রতিক গৌরবের পোস্ট করা ভিডিও ভাইরাল হয়েছে। ভিডিওতে লাইক পড়েছে ৪৮ লক্ষ ৷ সাড়ে সাত হাজারের বেশি কমেন্ট পড়েছে।

গৌরবের Tiktok অ্যাকাউন্টের ফলোয়ার ৭০ লক্ষেরও বেশি ৷ আর বিভিন্ন ভিডিও মিলিয়ে তার পেজের লাইক প্রায় আট কোটি। আর বিরাটের লুক অ্যালাইক হওয়ায় তার ভিডিও আরও বেশি করে ভাইরাল হয়। গৌরব চুটিয়ে উপভোগ করেছেন তার টিকটক স্টারডম। নিজের টিকটক হ্যান্ডেলে এক একটি ভিডিও আপলোড করলেই তা ঝড়ের গতিতে ভাইরাল হয়ে যায়।