নয়াদিল্লি: বর্তমান প্রজন্মের বলিউডের অন্যতম প্রমিসিং স্টার টাইগার স্রফ। এই মুহূর্তে তিনি ব্যস্ত ‘বাঘি ৩’ ছবির প্রস্তুতিতে। সম্প্রতি ইন্সটাগ্রামে হট লুকের ছবি পোস্ট করেছেন যেখানে ঘাম ঝরানো সুঠাম দেহের ছবি পোস্ট করেছেন।

বেশ কিছুদিন আগেই শোনা গিয়েছিল যে ‘বাঘী ৩’র শুটিং শুরু হয়েছে। মুখ্য ভূমিকায় এবারও টাইগার শ্রফকে দেখা যাবে তবে অনেকেই মনে করছিল যে এবারও হয়ত দিশা পাটানি কে দেখা যাবে তার বিপরীতে। কিন্তু সম্প্রতি জয়পুরে টাইগার শ্রফের সাথে ‘বাঘী ৩’র শুটিং করতে দেখা গেল শ্রদ্ধা কপূর কে। সঙ্গে ছিলেন টেলিভিশনের জনপ্রিয় মুখ অঙ্কিতা লোখান্ডে। এদিন সম্ভবত শেষ শুটিং ছিল। অতএব, খুব শীঘ্রই যে এই চলচ্চিত্র মুক্তি পাবে তা বলাই যায়।

খুব শীঘ্রই মুক্তি পেতে চলেছে বাঘী সিরিজের তৃতীয় চলচ্চিত্র ‘বাঘী ৩’। এই চলচ্চিত্রের কারণে সম্প্রতি জয়পুরে দেখা গেল শ্রদ্ধা কপূর এবং টাইগার শ্রফকে। এই সিরিজের প্রথম চলচ্চিত্র ‘বাঘী’ তে অভিনয় করেছিলেন শ্রদ্ধা কপূর এবং টাইগার শ্রফকে। যা মুক্তি পেয়েছিল ২০১৬ সাল নাগাদ।

এরপর ২০১৮ সাল নাগাদ এই সিরিজের দ্বিতীয় চলচ্চিত্র ‘বাঘী ২’ মুক্তি পায়। যেখানে অভিনয় করেন রিয়েল লাইফ কাপল দিশা পাটানি এবং টাইগার শ্রফ। এই সিরিজের দুটি চলচ্চিত্র অর্থাৎ ‘বাঘী’ এবং ‘বাঘী ২’ দুটিই বিরাট ব্যবসা করেছে বক্স অফিসে। যা সমস্ত রেকর্ড ভেঙ্গে দিয়েছে। এই চলচ্চিত্র দুটি এতটাই সাফল্য পেয়েছিল যে প্রত্যেক দর্শকের মনে বাঘী সিরিজ একটি আলাদা জায়গা করে নিয়েছে।

উল্লেখ্য, ‘বাঘী ৩’ তে দেখা যাবে টাইগার শ্রফ, শ্রদ্ধা কপূর, অঙ্কিতা লোখান্ডে, এবং রিতেশ দেশমুখ কে। এছাড়াও রয়েছেন আশুতোষ রানা, চাঙ্কি পান্ডে প্রমুখ অভিনেতারা। চলচ্চিত্রটি পরিচালনা করেছেন আহমেদ খান। প্রযোজনা করেছেন সাজিদ নাদিয়াদওয়ালা। চলতি বছরের ৬ই মার্চ নাগাদ মুক্তি পাবে এই চলচ্চিত্রটি।