মুর্শিদাবাদ : ভোট পরবর্তী হিংসা অব্যাহত পশ্চিমবঙ্গে। একদিকে চিকিৎসকদের কর্ম বিরতির জেরে নাজেহাল রাজ্য সহ দেশের সাধারণ মানুষ। সেই সঙ্গেই বৃহত্তর কলকাতার বুকে সল্টলেকে চলছে ৪০,০০০ শিক্ষকের ধর্না। সব মিলিয়ে অরাজক পরিস্থিতি বাংলায়। এর মধ্যেই ভেসে আসছে ভোট পরবর্তী হিংসার খণ্ড চিত্রের খবর। এমনই এক ঘটনার সাক্ষী হল মুর্শিদাবাদ। নিহত হলেন তৃণমূল কংগ্রেসের ৩ কর্মী।

পুলিশ সূত্রে খবর, শনিবার কেউ বা কারা গুলি করে পালিয়ে যায় ওই তিনজনকে। ওই দুষ্কৃতীরা বিজেপি দলের বলে অনুমান করা হচ্ছে।

পুলিশ জানিয়েছে, আপাতত মৃতদেহগুলি ময়না তদন্তের জন্য পাঠান হয়েছে। জানা গিয়েছে, ওই ৩ জন তৃণমূল কংগ্রেসের সক্রিয় কর্মী ছিলেন। উচ্চ পদস্থ তদন্তকারী আধিকারিকরা তদন্ত করে দেখছেন এই ঘটনার পিছনে কোনও রাজনৈতিক স্বার্থ জড়িত আছে কি না!

জানা গিয়েছে, মুর্শিদাবাদের ডোমকলের কুচিয়ামোরা গ্রামে ঘটনাটি ঘটেছে। এদিন এক দল দুষ্কৃতি তাদের লক্ষ্য করে গুলি ছোড়ে বলে অভিযোগ। সেই সঙ্গে বোমা ছোঁড়া হয় বলেও অভিযোগ। ডোমকল থানার নিহত তৃণমূল কংগ্রেস কর্মীদের মধ্যে ২ জনের পরিবার অভিযোগ করেছেন, ওই দুর্বৃত্তরা বিজেপি আশ্রিত।

মৃতদের পরিবারের এক সদস্য বলেন, “ওই দুষ্কৃতিদের বিরুদ্ধে আগেও খুনের অভিযোগ রয়েছে। আমি এই ঘটনার প্রত্যক্ষদর্শী। গতকাল ওরা এখানে আসে। আমাকে বাড়িতে দেখতে না পেয়ে আমার কাকা এবং ভাইপোকেই খুন করে পালায়।”।

পুলিশ তদন্ত করছে। কিন্তু এখনও পর্যন্ত কোনও গ্রেফতারের খবর নেই।