স্টাফ রিপোর্টার, বহরমপুর: তিন ছেলে রয়েছে৷ তার উপরে বাবার আবার প্রেমিকা৷ ছেলেরা মিলে বাবার ওই প্রেমিকাকে অপহরণ করেছে৷ এই ঘটনায় তিন ছেলেকে সশ্রম কারাদণ্ড নির্দেশ দেন কান্দি মহকুমা আদালত। বুধবার কান্দি অতিরিক্ত জেলা ও দ্রুত দায়রা আদালতের বিচারক সোমনাথ মুখোপাধ্যায় এই রায় দিলেন।

মুর্শিদাবাদের খড়গ্রাম থানার উত্তর গোপিনাথ পুর গ্রামের বাসিন্দা আব্দুল আজিজ৷ তাঁর তিন ছেলে পারভেজ আহমেদ, জিয়াউল হক, সফি আহমেদ৷ আব্দুল আজিজের সঙ্গে কান্দির সহিসপাড়ার সিদ্দিকা বিবির অবৈধ সম্পর্ক ছিল। সেই ঘটনার জেরে আব্দুল আজিজ তিন পুত্র ১১ ই ফেব্রুয়ারি ২০০২ সালে অপহরন করে সিদ্দিকা বিবিকে। খড়গ্রাম থানায় অপহরনের অভিযোগ করেন আব্দুল আজিজ।

কান্দি কোর্টের সরকারি আইনজীবী সালাউদ্দিন সিরাজ জানান, পুলিশ ঘটনার তদন্ত শুরু করে ৩৬৬, ৩৪ ভারতীয় দন্ড বিধির ধারায় মামলা রুজু করে পারভেজ আহমেদ, জিয়াউল হক, সফি আহমেদ গ্রেফতার করা হয়৷ তাদের বাবা আব্দুল আজিজ সহ বেশ কয়েকজনের স্বাক্ষ্য গ্রহন ভিত্তিতে তিনজনকে দোষী সাব্যস্ত করেন বিচারপতি। ওই তিন জনকে সাত বছরের সশ্রম কারাদণ্ড নির্দেশ দেন এবং ৫০ হাজার টাকা জরিমানা অনাদায়ে আরও এক বছরের জেল হেফাজতে রাখার নির্দেশ দেন বিচারক।