প্রতীকী ছবি

বারুইপুর: পুলিশের তৎপরতায় ধরা পড়ল তিন ডাকাত। সেই সঙ্গে উদ্ধার হল একটি পাইপগান এবং চার রাউন্ড গুলি। ঘটনাটি ঘটেছে দক্ষিণ ২৪ পরগণার চম্পাহাটি এলাকায়।

পুলিশ সূত্রে খবর, বুধবার গভীর রাতে নিত্যদিনের মতো টহল দিচ্ছিল বারুইপুর থানার পুলিশ। গোপন সূত্রে পুলিশ জানতে পারে চম্পাহাটিতে এক ব্যবসায়ীর বাড়িতে ডাকাতির পরিকল্পনা করেছে তিন দুষ্কৃতী। রাত্রে টহল দেওয়ার সময় ক্যানিং থানা এলাকার ডেভিসবাদে বাইক সহ দুই দুষ্কৃতিকে গ্রেফতার করে পুলিশ।

ধৃত দু’জনের নাম জাকির হোসেন সর্দার এবং তাইজুল লস্কর। এদের থেকেই একটি পাইপগান এবং চার রাউন্ড গুলি উদ্ধার হয়। ধৃত দুই ব্যক্তিকে জেরা করে খোজ মেলে অপর এক দুষ্কৃতীর। এরপর বারুইপুরের জয়াতলা এলাকার বাসিন্দা সেই দুষ্কৃতীকেও গ্রেফতার করে পুলিশ। ধৃত তৃতীয় ব্যক্তির নাম বিমল সর্দার ওরফে চাঁদু।

ধৃত তিনজনকেই আজ বৃহস্পতিবার বারুইপুর আদালতে তোলা হয়।

লাল-নীল-গেরুয়া...! 'রঙ' ছাড়া সংবাদ খুঁজে পাওয়া কঠিন। কোন খবরটা 'খাচ্ছে'? সেটাই কি শেষ কথা? নাকি আসল সত্যিটার নাম 'সংবাদ'! 'ব্রেকিং' আর প্রাইম টাইমের পিছনে দৌড়তে গিয়ে দেওয়ালে পিঠ ঠেকেছে সত্যিকারের সাংবাদিকতার। অর্থ আর চোখ রাঙানিতে হাত বাঁধা সাংবাদিকদের। কিন্তু, গণতন্ত্রের চতুর্থ স্তম্ভে 'রঙ' লাগানোয় বিশ্বাসী নই আমরা। আর মৃত্যুশয্যা থেকে ফিরিয়ে আনতে পারেন আপনারাই। সোশ্যালের ওয়াল জুড়ে বিনামূল্যে পাওয়া খবরে 'ফেক' তকমা জুড়ে যাচ্ছে না তো? আসলে পৃথিবীতে কোনও কিছুই 'ফ্রি' নয়। তাই, আপনার দেওয়া একটি টাকাও অক্সিজেন জোগাতে পারে। স্বতন্ত্র সাংবাদিকতার স্বার্থে আপনার স্বল্প অনুদানও মূল্যবান। পাশে থাকুন।.