স্টাফ রিপোর্টার, বালুরঘাট: ট্রাক্টর ও বাইকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষে মৃত হল তিন বাইক আরোহীর। সোমবার দুপুরে মর্মান্তিক এই দুর্ঘটনাটি ঘটে বালুরঘাট পতিরাম ৫১২ নম্বর জাতীয় সড়কে। পুলিশ জানিয়েছে, ঘটনাস্থলেই মৃত্যু হয় ওই তিন বাইক আরোহীর। পুরো বিষয়টি খতিয়ে দেখে ঘটনার তদন্ত শুরু করেছে বালুরঘাট থানার পুলিশ।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গিয়েছে, সোমবার দুপুরে পাগলিগঞ্জ এর কাছে বালুরঘাটের দিক থেকে আসা একটি ট্রাক্টর পতিরাম ৫১২ নম্বর জাতীয় সড়কের দিকে যাচ্ছিল। জানা গিয়েছে, সেই সময় পতিরাম এর দিক থেকে আসা একটি বাইক নিয়ন্ত্রণ হারিয়ে ট্রাক্টর এর সঙ্গে মুখোমুখি সংঘর্ষ বাঁধে। ফলে ঘটনাস্থলেই বাইকে থাকা তিনজনের মৃত্যু হয়।

পুলিশ জানিয়েছে, মৃত বাইক আরোহীদের নাম গোপাল পাহান ও শিবা পাহান। সম্পর্কে তাঁরা কাকা ভাইপো। দুইজনেরই বাড়ি মাহিনগর সেন্টপিটার্স স্কুল পাড়ায়। বাকি একজনের বাড়ি খাসপুরের জানা গেলেও তাঁর নাম এখনও জানা যায়নি বলে জানিয়েছে পুলিশ।

এদিকে দুর্ঘটনার খবর পেয়ে সঙ্গে সঙ্গে ঘটনাস্থলে পৌঁছায় বালুরঘাট থানার পুলিশ। পুলিশ গিয়েই মৃত দেহগুলি ময়নাতদন্তে পাঠানোর ব্যবস্থা করেন। যদিও, পুরো বিষয়টি খতিয়ে দেখে ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।