ফাইল ছবি

স্টাফ রিপোর্টার, হাওড়া: গোপন মুহুর্তে তোলা প্রেমিকার অশ্লীল ছবি দেখিয়ে ব্ল্যাকমেল করার চেষ্টার অভিযোগ উঠল প্রেমিকের বিরুদ্ধে। হাওড়ার মালিপাঁচঘড়া থানার নস্করপাড়া রোডে এই ঘটনাকে ঘিরে মঙ্গলবার চাঞ্চল্যের সৃষ্টি হয়। এই ঘটনায় পুলিশ অভিযুক্ত যুবক বিকাশ সাহা ও তার দুই মহিলা সঙ্গী টুম্পা সাহা দাস ও সোনালী সাহাকে গ্রেফতার করেছে।

সোনালী বিকাশের সম্পর্কে আত্মীয়া। বাড়ি নদীয়ার কৃষ্ণনগরে। অন্যদিকে গৃহবধূ টুম্পা টিটাগড়ের বাসিন্দা। তিনি সোনালির বান্ধবী। মঙ্গলবার ধৃতদের হাওড়া সিজেএম আদালতে তোলা হলে বিকাশের ২ দিনের পুলিশ হেফাজত এবং টুম্পা ও সোনালীর ২ দিনের জেল হেফাজতের আদেশ দেওয়া হয়।
পুলিশ সূত্রের খবর, প্রতারণার শিকার মালিপাঁচঘড়ার ওই তরুণীকে বিকাশ সম্প্রতি ব্ল্যাকমেল করতে শুরু করে।  সোমবার এরা তিনজন হাওড়ায় আসে।

তরুণীকে ফোনে ডেকে তার কাছে টাকা দাবি করে। টাকা না দিলে ঘনিষ্ঠ মুহুর্তের সব ছবি ফাঁস করে দেবার হুমকি দেয়। এরপরই তরুণী বিকাশের কার্যকলাপ জনসমক্ষে ফাঁস করে দিলে বিকাশ সহ তার দুই মহিলা সঙ্গীকে লোকজন হাতেনাতে ধরে পুলিশের হাতে তুলে দেয়। তরুণীর পরিবারের অভিযোগের ভিত্তিতে পুলিশ অভিযুক্তদের গ্রেফতার করে।

- Advertisement -