ভোপাল: হত্যা করা হবে কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহকে। একই সঙ্গে নাশকতা চালিয়ে উড়িয়ে দেওয়া হবে রেল স্টেশন, হাসপাতাল সহ একাধিক গুরুত্বপুর্ণ স্থান। এমনই হুমকি চিঠি পেয়েছেন বিজেপি বিধায়ক লীনা জৈন।

আরও পড়ুন- মন্ত্রী সাধনের বিরুদ্ধে কাটমানি-পোস্টার, দলকেই দুষছেন তৃণমূল কাউন্সিলর

সোমবার দুপুরের দিকে এমনই একটি হেতে পেয়েছেন মধ্যপ্রদেশের বিদিশা কেন্দ্রের বিধায়ক লীনা জৈন। তাঁর কথায়, “সোমবার দুপুর আড়াইটে নাগাদ একটা চিঠি পেয়েছি। যেখানে স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহকে হত্যা করার হুমকি দেওয়া হয়েছে।” একই সঙ্গে গঞ্জ বাসোদা রেল স্টেশন, থানা এবং রাজীব গান্ধী হাসপাতাল উড়িয়ে দেওয়ার হুমকি দেওয়া হয়েছে বলে জানিয়েছেন বিধায়ক লীন জৈন।

আরও পড়ুন- মাঝ আকাশেই বায়ুসেনার গর্বের তেজস থেকে ভাঙল তেলের ট্যাংক

এই বিষয়ে স্থানীয় গঞ্জ বাসোদার পুলিশকর্মী প্রকাশ শর্মা জানিয়েছেন যে বিধায়কের আপ্ত সহায়ক থানায় এসে ওই হুমকি চিঠি দেখিয়ে অভিযোগ দায়ের করেছেন। তিনি বলেছেন, “পোস্টের মাধ্যমে ওই হুমকি চিঠি বিধায়কের বাড়িতে পৌঁছেছে। রেল স্টেশন, থানা, হাসপাতাল, বিধায়ক এবং কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রিকে উড়িয়ে দেওয়ার হুমকি দেওয়া হয়েছে ওই চিঠিতে।”

আরও পড়ুন- প্রজন্মের লড়াইয়ে ‘আইডল’ ভেনাসকে হারালেন ১৫ বছরের ‘স্কুল গার্ল’

বিষয়টিকে মোটেও হালকাভাবে দেখছে না গঞ্জ বাসোদা পুলিশ। চিঠির উৎস সন্ধানে শুরু হয়েছে তদন্ত। পুলিশ ইনস্পেক্টর প্রকাশ শর্মা বলেছেন, “বিধায়কের বাড়িতে হুমকি চিথির বিষয়ে বিস্তারিত তথ্য আমরা উর্ধতন কর্তৃপক্ষকে জানানো হয়েছে। সমগ্র এলাকার নিরাপত্তার দিকে বিশেষ নজর দেওয়া হয়েছে এবং তা জোরাল করা হয়েছে। বম্ব ডিস্পজাল স্কোয়াডে খবর দেওয়া হয়েছে।”

আরও পড়ুন- নিম্নচাপের ধোঁকায় বৃষ্টি কমছে, শুরু ঘেমে নেয়ে একসা হওয়ার দিন