লন্ডন: অনেকেই বাধ্য হয়ে দেহ ব্যবসায় নামেন। এদের মধ্যে বেশির ভাগেরই আর্থিক সংগতি ভাল থাকে না। তবে, এমনও সেক্স ওয়ার্কার রয়েছে যারা এই কাজ করে বিপুল পরিমাণ টাকা উপার্জন করেন। ২১ বছরের অ্যানার দাবি, সে প্রত্যেক রাতে আট লক্ষ টাকা রোজগার করে এই কাজ করে।

তাঁর ক্লায়েন্টদের মধ্যে রয়েছে অস্কার-জয়ী অভিনেতা, রাজনীতিবিদ, খেলোয়াড় কিংবা তাবড় ব্যবসায়ীরা। নেটফ্লিক্সের একটি জনপ্রিয় ওয়েব সিরিজের অভিনেতা তাঁর নিত্যদিনের কাস্টমার বলেও জানিয়েছেন তিনি। এমনকি ইউরোপিয়ান ফুটবলারদের মধ্যে অনেকের সঙ্গেই প্রায় শুয়ে থাকেন তিনি। তবে তাঁর ক্লায়েন্টদের তালিকায় অর্ধেকই ব্যবসায়ী।

অ্যান আরও জানিয়েছেন, বর্তমানে তিনি একজন হলিউড অভিনেতার সঙ্গে ডেটিং করছেন, যে তাঁর পেমেন্ট ছাড়াও ঘরের ভাড়া এবং শপিং-এর বিলও মেটান। সাত মাস ধরে তাঁর সঙ্গে মিশছেন তিনি। তবে তিনি নাকি বেশ ভদ্রলোক। এমনটাই দাবি অ্যানার। তাই তাঁর সঙ্গে দীর্ঘদিন ধরে মিশে বেশ খুশি অ্যানা।

বেশির ভাগ সময়ই তিনি অনেক দামি দামি উপহার পেয়ে থাকেন। কেই হয়ত তাঁকে ৩০,০০০ ইউরো দামের ব্যাগ দিলেন। অ্যানা আরও জানিয়েছেন, যে ওয়েবসাইটে কুমারিত্ব বিক্রি করা যায়, সেখানে বিক্রি করতে চান তিনি। কারণ ভবিষ্যতে যে তাঁকে ছেড়ে চলে যাবে তাঁর কাছে নিজের কুমারিত্ব বিকিয়ে দিতে চান না তিনি।

পচামড়াজাত পণ্যের ফ্যাশনের দুনিয়ায় উজ্জ্বল তাঁর নাম, মুখোমুখি দশভূজা তাসলিমা মিজি।