লাহোর: গত বছরই রণবীর কাপুরের সঙ্গে সিগারেট হাতে ছবি প্রকাশ পেয়েছিল পাকিস্তানি অভিনেত্রী মাহিরা খানের। রীতিমত বিতর্ক তৈরি হয়েছিল তাঁকে ঘিরে। ফের একবার সোশ্যাল মিডিয়ায় ভাইরাল সেই মাহিরা। তাঁকে জোর করে চুম্বনের চেষ্টা করছেন জাভেদ শেখ। সেই ভিডিও এখন রীতিমত ভাইরাল। যদিও এই ভিডিও নিয়ে কোনও নেতিবাচক খবর ছড়াতে নিষেধ করেছেন মাহিরা নিজে।

ট্যুইটারে ঘুরছে ১৭ তম ‘লাক্স স্টাইল অ্যাওয়ার্ড’-এর একটি ক্লিপিং। লাহোরে অনুষ্ঠিত হয়েছিল সেই অনুষ্ঠান। সেখানে ‘ভার্না’ ছবিতে অভিনয়ের জন্য সেরা অভিনেত্রীর পুরষ্কার পান মাহিরা।

ভিডিওতে দেখা যাচ্ছে, তাঁর সহ অভিনেত্রী মাওয়ার হোকেন ও জাভেদ শেখ তাঁকে এই পুরষ্কার দিচ্ছেন। প্রথমে মাওয়ার সঙ্গে আলিঙ্গন করছেন। পরে জাভেদ শেখের সঙ্গে হ্যান্ডশেক করতে গেলে তিনি মাহিরার ঘাড়ে চুম্বন করতে যাচ্ছেন। আর নিজেকে সরিয়ে নিচ্ছেন মাহিরা। সেই দৃশ্য ক্যামেরায় ধরা পড়তেই ভাইরাল। বিভিন্ন জায়গায় সেটি শেয়ার হয়।

পরে সেই ভিডিও ও নানা ধরনের কমেন্ট দেখে ট্যুইট করেন মাহিরা। তিনি লিখেছেন, ‘দয়া করে, সবকিছু খবর করবেন না। জাভেদ শেখ একজন লেজেন্ড। একজন মেন্টর। তাঁর প্রতি আমার সবসময় সম্মান আছে।’