নিউইয়র্ক: বলিউডের ‘দেশি গার্ল’ এখন হলিউডের অভিনেত্রী। কিন্তু এই জার্নির সময় রাস্টা মোটেই সোজা ছিল না। বহু বন্ধুর পথ পেরিয়ে এসে আজ নিজের আত্মবিশ্বাস, বুদ্ধি ও গুণের মাধ্যমে পা রেখেছেন বিশ্বের বড় বড় রেড কার্পেটে।  গায়ের রঙ নিয়ে বহুবার সমালোচনার কোপে পরতে হয়েছে তাঁকে। এমনকি তাঁর নাক নিয়েও উঠেছে প্রশ্ন। সম্প্রতি একটি টক শোয়ের অংশ ছিলেন প্রিয়াঙ্কা। পাঁচ মুহিলা বিভিন্ন বিষয় নিয়ে কথা বলছিলেন। ‘বডি শেমিং’ বা চেহারার কারণে কি কি প্রতিকূল পরিস্থিতিতে পরতে হয়েছে এই নিয়ে কথা বলেন প্রিয়াঙ্কা। তিনি জানান, “মি অভিনেত্রী হওয়ার আগে একজন প্রযোজকের সঙ্গে ছবিতে অভিনয় করা নিয়েই দেখা করি। তখন আমি মিস ওয়ার্ল্ড খেতাব জিতে নিয়েছি। আর উনি বলেছিলেন আমার সবকিছুই ভুল। উনি বলেন আমার নাক ঠিকঠাক না, আমার শরীরের গড়ন ঠিকঠাক না”।

প্রিয়াঙ্কার এই মন্তব্য শুনে সঙ্গে সঙ্গে শো এর হোস্ট জয় বেহার বলেন, “এটা কি তোমার আসল নাক?” যার উত্তরে প্রিয়াঙ্কা বলেন, “হ্যাঁ এটা আমা আসল নাক”। যদিও প্রিয়াঙ্কার নাকের গড়নে হঠাৎ পরিবর্তন হওয়ার পর অনেকেই মনে করেন যে প্রিয়াঙ্কা নাকে প্লাস্টিক সার্জারি করেছিলেন।
প্রিয়াঙ্কা এরপর বলেন, “মানুষের ভুল ধারণা আছে যে মহিলাদের কিরকম দেখতে হওয়া উচিত। আর বিশেষ করে এই ইন্ডাস্ট্রিতে থাকলে, কয়েক ওজন বেড়ে গেলেই চেহারা নিয়ে আপনাকে সবাই লজ্জিত করবেন”।
Pic: Piggy Chops

জেলবন্দি তথাকথিত অপরাধীদের আলোর জগতে ফিরিয়ে এনে নজির স্থাপন করেছেন। মুখোমুখি নৃত্যশিল্পী অলোকানন্দা রায়।