স্টাফ রিপোর্টার, কলকাতা: নতুন বছর আগের রাত মানেই বর্ষশেষের পার্টি। শহরের বিভিন্ন জায়গায় সেই আয়োজন করা হয়। ডিস্কো থেকে বার, পাব প্রি বুকিং শুরু হয়ে যায়। ঠিক এমনই একটি থার্টি ফাস্ট পার্টির আয়োজন করা হয়েছে ECO HUB-এ। যারা ‘chilly cold’ নাইটে ‘chillout’ করতে চান তাঁদের জন্য এই নাচ গান খানা পিনা সমেত এক পার্টির আয়োজন করা হয়েছে বর্ষবরণের রাতে।

প্রথম আকর্ষণ অবশ্যই গান , নাচ এবং ডিজে। তিনটে একসঙ্গেই পাওয়া যাবে ইকোহাবের এই পার্টিতে। এদের মধ্যে বিশেষ আকর্ষণ অবশ্যই ডিজে আকাশের পারফর্মেন্স। এরপরেই থাকছে খানাপিনার ব্যাবস্থা।

খানার পসরা – সফট ড্রিঙ্ক – বেঙ্গল টি স্টল, মশলা চা, কফি, লেমন টি। সঙ্গে খাস্তা ডাল বড়া, মিক্সড ভেজিটেবল পকোড়া।

পিনা পসরা-  হার্ড ড্রিঙ্ক ব্র্যান্ড –
ব্ল্যাক ডগ, ভ্যাট 69, স্মারনফ, সুলা ওয়াইন, বিয়ার, ব্ল্যাক লেবেল, অ্যাবসোলিউট, জ্যাকবস ওয়াইন, বোম্বে স্যাফিয়ার (সাধারণ ও ভিআইপি টিকিটের জন্য পানীয় ভাগ করা)

চাট – দারু চখনা এবং অ্যালকোহলিক পানিপুড়ি, চাটের তালিকায় রয়েছে , চাটপাটা চকনা , পি – নাটস উইথ থাই হার্ব অ্যান্ড স্পাইসেস, মশলা ওয়াফার্স চাট। থাকবে পানিপুড়ি কাউন্টার ।

কাবাব – চক কি টিক্কি , তড়কা ওয়ালে দহি ডিপ, মালাই পনির কিই গুল্লার , লাল মির্চ মায়ো হানি , বুলেট চিলি বেবিকর্ন, ফিস ফ্রাই, ভাট্টি দা মুর্গ।

স্যলাড বার – ফ্লেভরস অফ ইন্দো চায়না , চিলি গারলিক নুডলস, মঞ্চুরিয়ান কয়েন, ফিস ইন চিলি বাসিল সস, গ্র্যান্ড আওয়াধি কিচেন। মটম ডোম বিরিয়ানি, চিকেন চাপ, নবাবি ভেজিটেবল তেহরি, রায়তা, লাচ্ছা পেঁয়াজ, পনির দো পেঁয়াজা। রোগনি আলু, গোবি মিঠাই, টমেটো, ডাল তরকা,

চার ধরনের চাটনি রয়েছে । ১) তন্দুরি মুক্কা পেঁয়াজ, ২) গ্রিন চিলি, ৩) লেমন ওয়েজেস

খেতে পারেন মশলা কুলচা , রুমালি রোটি, লাচ্ছা পরাঠা, বাটার / গারলিক নান। (এগুলো সামনেই বানিয়ে দেওয়া হবে) সঙ্গে বিভিন্ন ধরনের ডেজার্ট থাকছে।  ১) ওল্ড মঙ্ক অ্যান্ড স্যাফরন সোকড গুলাব জাম ২) বরবর্ন , মিহিদানা, মিষ্টি দই।

টিকিটের দর – গেস্টদের টিকিট – ২৫৯৯, ৬-১২ বছরের শিশু – ৮০০ টাকা , ১২ বছরের উপরে – ২৫৯৯ টাকা। ভিআইপি গেস্ট – ৪০৯৯ টাকা, ৬-১২ বছরের শিশু – ৮০০ টাকা , ১২ বছরের উপরে – ৪০৯৯ টাকা

প্রশ্ন অনেক-এর বিশেষ পর্ব 'দশভূজা'য় মুখোমুখি ঝুলন গোস্বামী।