স্টাফ রিপোর্টার, হলদিয়া: রাতের অন্ধকারে মন্দিরের মন্দিরের তালা ভেঙে সোনা রুপোর গয়না-সহ কয়েক লক্ষাধিক টাকার জিনিসপত্র নিয়ে পালাল চোর। চাঞ্চল্যকর এই চুরির ঘটনাটি ঘটেছে হলদিয়ার ভবানীপুর থানার বড়বাড়ি এলাকায়। রাতের অন্ধকারে মন্দিরে চুরির ঘটনায় এলাকাবাসীর মধ্যে চাঞ্চল্য ছড়িয়ে পড়েছে।

স্থানীয় একটি গঙ্গেশ্বর শিব মন্দিরের দরজার তালা ভেঙ্গে চোরেরা জিনিসপত্র নিয়ে পালিয়ে যায় বলে অভিযোগ উঠেছে। জানা গিয়েছে, প্রতিদিনের মতো পুরোহিত মঙ্গলবার দিনও নিত্যপুজো করে মন্দির বন্ধ করে চলে যায়। বুধবার সকালে এলাকার মানুষ প্রাতভ্রমণে বেরিয়ে দেখতে পায় মন্দিরে দরজার তালা ভাঙা অবস্থায় পড়ে রয়েছে। তা দেখে মন্দিরের সামনে এলাকার অন্যান্য বাসিন্দারা এসে জড়ো হয় সেখানে। পরে মন্দিরের ভিতরে ঢুকতেই দেখা যায় মন্দিরের সোনা ও রুপোর জিনিসপত্র নেই। জানা গিয়েছে, খোয়া যাওয়া গয়নার আনুমানিক মূল্যা প্রায় দু’লক্ষ টাকা।

পরে খবর দেওয়া হয় ভবানীপুর থানায়। গোটা বিষয়টি খতিয়ে দেখে ঘটনার তদন্ত শুরু করে পুলিশ। প্রসঙ্গত, গত বছরেও একইভাবে মন্দিরে চুরির ঘটনা ঘটে। তার পর আবার ফের এই ধরনের চুরির ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে গ্রামবাসীদের মধ্যে।