বাবা সচিনের পাশে মেয়ে সারাও যথেষ্টই উজ্জ্বল। সোশ্যাল মিডিয়া থেকে গ্ল্যামার ওয়ার্ল্ড সবক্ষেত্রেই যথেষ্ট সাবলীল সারা। বলা যায়, দেশের জনপ্রিয় স্টারকিডদের মধ্যে অন্যতম তিনি। ইতিমধ্যেই ফেসবুকে নিজের ফ্যানক্লাব তৈরি হয়েছে সারার।

১৯৯৭-র ১২ অক্টোবর জন্ম সারার। ধীরুভাই অম্বানি ইন্টারন্যাশনাল স্কুল থেকে স্কুলিং শেষ করেন তিনি। বর্তমানে লন্ডনে রয়েছে সচিন কন্যা। সেখানে নিজের ডাক্তারির পড়াশুনা চালাচ্ছেন।

গ্ল্যামার ওয়ার্ল্ডে ইতিমধ্যেই নিজের ফ্যাশন সচেতনতা নিয়ে যথেষ্ট পরিচিত সচিন-কন্যা।

শোনা যাচ্ছে, খুব শীঘ্রই বলিউডে অভিষেক হতে চলেছে সারা তেন্ডুলকারের। আমির খানের ‘দিল্লি বেলি’-র স্পেশ্যাল স্ক্রিনিংয়ে অঞ্জলি আর সারাকে দেখতে পাওয়ার পর থেকেই সারার বলি-ডেবিউ নিয়ে সরগরম হয় মিডিয়া। শোনা গিয়েছিল, শহীদ কাপুরের বিপরীতেই প্রথম বড় পর্দায় মুখ দেখাবেন সারা।

বয়স মাত্র ১৭ হলে কী হবে এরই মধ্যে তার লাভ-লাইফ নিয়ে সোশ্যাল মিডিয়ায় যথেষ্ট আলোচিত তিনি। শোনা গিয়েছিল, টিভি অভিনেতা হিমাংশু কোহালির সঙ্গে নাকি জমিয়ে প্রেম করছেন সারা। তবে এই সম্পর্কের কথা কখনোই স্বীকার করেননি সারা। এমনকি সচিনও এই বিষয়টি বারবার এড়িয়ে গিয়েছে।

3 COMMENTS

  1. These cheap creatures are journalists of today.
    We can jolly well fathom their depth of knowledge and courtsey.
    These creatures come from very poor quality households..no values in their family..and the organisations let them write this kinda trash are equally deplorable..
    বাংলায় লিখলাম না।
    মনে বুঝতে পারলে হয়।

  2. Report ta ki kono Ganja khor likheche?If her year of birth is 1997, how can she be 17 years of age .
    What type of trash reporting is this ?
    Will the reporter or the editor Will be happy if someone calls their daughters ” HOT?
    I need an answer

Comments are closed.