তিমিরকান্তি পতি, বাঁকুড়া: শুধুমাত্র ফেসবুক, হোয়াটসঅ্যাপ বা গেম খেলে সময় না কাটিয়ে বর্তমান যুব সম্প্রদায় খেলার মাঠে বেশী বেশী করে সময় কাটাক। শরীর ঠিক রাখতে গেলে খেলাধুলার কোন বিকল্প নেই। বিষ্ণুপুর সাবডিভিশন স্পোর্টস অ্যাসোসিয়েশনের উদ্যোগে এমপি কাপ নক্ আউট ফুটবল প্রতিযোগিতার চূড়ান্ত পর্বের খেলা শেষে একথা বলেন সাংসদ সৌমিত্র খাঁ।

তিনি আরও বলেন, সেই কারণেই ৬৪ টি ফুটবল দলকে নিয়ে এই প্রতিযোগিতার আয়োজন করা হয়েছিল। আগামী দিনে যুব সম্প্রদায়কে উৎসাহিত করতে বিষ্ণুপুর স্টেডিয়ামে ফুটবলের পাশাপাশি ক্রিকেট ও ভলিবল প্রতিযোগিতার আয়োজন করা হবে বলেও তিনি জানান।

বিষ্ণুপুর সাবডিভিশন স্পোর্টস অ্যাসোসিয়েশনের আয়োজনে এমপি কাপ নক্ আউট ফুটবল প্রতিযোগিতায় এইবার ৬৪ টি দল অংশগ্রহণ করেন। এদিন বিষ্ণুপুর স্টেডিয়ামে এই প্রতিযোগিতার ফাইনালে বিষ্ণুপুর ফুটবল অ্যাকাডেমি ও সাধন স্মৃতি সংঘ পরস্পরের মুখোমুখি হয়। বিষ্ণুপুর ফুটবল অ্যাকাডেমি সাধন স্মৃতি সংঘকে ২-১ গোলে পরাজিত করে৷ এদিন উদ্যোক্তাদের পক্ষ থেকে বিজয়ী বিষ্ণুপুর ফুটবল অ্যাকাডেমি দলকে ৫০ হাজার টাকা ও ট্রফি তুলে দেওয়া হয়।

আরও পড়ুন: শ্রীভূমির কার্তিক কেন ঘোড়ায়? জোর চর্চা সোশ্যাল মিডিয়াতে

বিষ্ণুপুর স্টেডিয়ামে যুযুধান দু’পক্ষের মারমুখী ফুটবল যুদ্ধ প্রায় ১২ হাজার দর্শক উপভোগ করেন। শারদোৎসবের আগেই এই ধরণের বন্ধুত্বপূর্ণ পরিবেশে প্রতিযোগিতামূলক ফুটবল প্রতিযোগিতা দেখার সুযোগ পেয়ে খুশি শহরবাসী। এই ধরণের উদ্যোগ গ্রহণের জন্য তারা সাংসদ সৌমিত্র খাঁ ও আয়োজক বিষ্ণুপুর স্পোর্টস অ্যাকাডেমিকে ধন্যবাদ জানিয়েছেন।

পপ্রশ্ন অনেক: চতুর্থ পর্ব

বর্ণ বৈষম্য নিয়ে যে প্রশ্ন, তার সমাধান কী শুধুই মাঝে মাঝে কিছু প্রতিবাদ