প্রতীকী ছবি৷

স্টাফ রিপোর্টার, মালদহ: ফের আক্রান্ত প্রতিবাদী৷ এবার ঘটনাস্থল মালদহের কালিয়াচক থানা এলাকার ছাক্কুটোলা গ্রাম৷ প্রকাশ্যে মহিলাদের কটূক্তির প্রতিবাদের মাশুল দিতে হল এক যুবককে৷ আক্রান্ত যুবকের নাম রাকেশ শেখ (১৯)৷ কেন প্রতিবাদ করেছে সেই কারণেই চার মদ্যপের হাতে প্রহৃত হতে হল তাকে৷

আরও পড়ুন: নেতা নয়, কর্মীদের ভরসাতেই রাফয়েল আন্দোলনে নামছে প্রদেশ কংগ্রেস

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, রবিবার রাতে বাড়ির সামনে বসে গল্প গুজব করছিলেন বাড়ির মহিলারা। সেই সময় ওই মহিলাদের উদ্দেশ্যে কটূক্তি করতে থাকে চার মদ্যপ যুবক। এই ঘটনা চোখে পড়তেই প্রতিবাদ করেন রাকেশ শেখ নামে ওই যুবক। অভিযোগ, সেই সময় অভিযুক্ত মদ্যপরা যুবকের উপর লাঠি ও লোহার রড দিয়ে হামলা চালায়। ঘটনায় মাথায় ও পিঠে গুরুতর আঘাত লাগে ওই যুবকের। তবে প্রতিবেশীরা ছুটে আসলে অভিযুক্ত চার যুবক ঘটনাস্থল ছেড়ে পালিয়ে যায়।

আরও পড়ুন: রক্ষীবিহীন এটিএমে ভবঘুরের তাণ্ডব

স্থানীয়রাই আহত যুবককে উদ্ধার করে প্রথমে কালিয়াচক গ্রামীণ হাসপাতালে নিয়ে যায়৷ সেখানে প্রাথমিক চিকিৎসার পরে মালদহ মেডিকেল কলেজ হাসপাতালে ভরতি করা হয় রাকেশকে। বর্তমানে সেখানেই চিকিৎসাধীন ওই যুবক৷ পাশাপাশি, আহতের পরিবারের তরফে স্থানীয় কালিয়াচক থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে। ইতিমধ্যে অভিযোগের ভিত্তিতে গোটা ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ। যদিও এখনও অভিযুক্তরা অধরা বলেই জানা গিয়েছে।

লাল-নীল-গেরুয়া...! 'রঙ' ছাড়া সংবাদ খুঁজে পাওয়া কঠিন। কোন খবরটা 'খাচ্ছে'? সেটাই কি শেষ কথা? নাকি আসল সত্যিটার নাম 'সংবাদ'! 'ব্রেকিং' আর প্রাইম টাইমের পিছনে দৌড়তে গিয়ে দেওয়ালে পিঠ ঠেকেছে সত্যিকারের সাংবাদিকতার। অর্থ আর চোখ রাঙানিতে হাত বাঁধা সাংবাদিকদের। কিন্তু, গণতন্ত্রের চতুর্থ স্তম্ভে 'রঙ' লাগানোয় বিশ্বাসী নই আমরা। আর মৃত্যুশয্যা থেকে ফিরিয়ে আনতে পারেন আপনারাই। সোশ্যালের ওয়াল জুড়ে বিনামূল্যে পাওয়া খবরে 'ফেক' তকমা জুড়ে যাচ্ছে না তো? আসলে পৃথিবীতে কোনও কিছুই 'ফ্রি' নয়। তাই, আপনার দেওয়া একটি টাকাও অক্সিজেন জোগাতে পারে। স্বতন্ত্র সাংবাদিকতার স্বার্থে আপনার স্বল্প অনুদানও মূল্যবান। পাশে থাকুন।.

করোনাকালে বিনোদন দুনিয়ায় কী পরিবর্তন? জানাচ্ছেন, চলচ্চিত্র সমালোচক রত্নোত্তমা সেনগুপ্ত I