দীর্ঘ তিন বছর পরে আবার বড় পর্দায় হিন্দি ছবিতে দেখা যাবে প্রিয়ঙ্কা চোপড়াকে। ছবির নাম ‘দ্য স্কাই ইজ পিঙ্ক’। ছবি নিয়ে দর্শকদের মধ্য়ে এই মুহূর্তে জল্পনা তুঙ্গে। শনিবার এই ছবির স্ক্রিনিং হয়ে গেল টোরন্টো চলচ্চিত্র উৎসবে।

এক সর্বভারতীয় সংবাদমাধ্যের প্রতিবেদন থেকে জানা যাচ্ছে, এই ছবির স্ক্রিনিং শেষ হওয়া মাত্র দর্শকরা আসন ছেড়ে দাঁড়িয়ে পড়েন। টানা ৪ মিনিট ধরে করতালি দিয়ে ছবির টিমকে অভিবাদন জানান দর্শকরা। অভিনেতাদের অসামান্য অভিনয় দেখেই তাঁরা এই সম্মান জানান। জানা যাচ্ছে, সোনালি বোসের এই ছবিতে ধরা পড়বে পারিবারিক ওঠাপড়া।

সোনালির প্রশংসায় পঞ্চমুখ হয়ে এক দর্শক টুইটারে লিখেছেন, যে ভাবে সোনালি এই ছবিটি বানিয়েছেন এবং ফ্ল্যাশব্যাক দৃশ্য় ব্যবহার করেছেন তা ছবিতে আরও গভীরতা যুক্ত করেছে। ছবিতে প্রিয়ঙ্কার মেয়ের চরিত্রটি আরও সম্পর্কের স্তরগুলি ফুটিয়ে তুলেছে। ছবির শেষে দ্য স্কাই ইস পিঙ্ক ছবিকে সবাই দাঁড়িয়ে ও হাততালি দিয়ে সম্মানিত করে।

ছবিতে দেখা যাবে, প্রিয়ঙ্কা চোপড়া ও ফারহান আখতার অভিনীত চরিত্র দুটির মেয়ে অর্থাৎ জাইরা ওয়াসিমের চরিত্রটি বড় মারণ রোগের সঙ্গে লড়াই করছে। মেয়েকে সুস্থ ভাবে বাঁচিয়ে রাখতে বাবা-মায়ের জীবন যুদ্ধ ধরা পড়বে এই ছবিতে। জাইরা অভিনীত চরিত্রটির নাম আয়েশা চৌধুরী। আয়েশাই ছবিতে বলবে, তাকে বাঁচানোর জন্য তার বাবা মা কত জটিল পরিস্থিতির মধ্যে দিয়ে গিয়েছে।

এই ছবি দেখেই অনেকেই আবেগপ্রবণ হয়ে পড়েন বলে জানা যায়। প্রিয়ঙ্কাও ছবির প্রিমিয়ার থেকে একটি ভিডিও পোস্ট করেন। প্রিয়ঙ্কা ক্যাপশনে লেখেন, সবাইকে অসংখ্য ধন্যবাদ ছবিটা দেখতে আসার জন্য। আপনাদের ভালোবাসাই আমার কাছে গোটা পৃথিবীর মতো। আমি আপনাদের কাছে কৃতজ্ঞ।