স্টাফ রিপোর্টার, মালদহ: ঠিকাদারি কাজের কথা বলায় প্রকাশ্যে গুলি চালানোর অভিযোগ উঠল, প্রধানের স্বামীর বিরুদ্ধে। ঘটনাটি ঘটেছে, মালদহের কালিয়াচক থানার শীলামপুর ২ গ্রামপঞ্চায়েতের বাঁধরোড বাজার পাড়া এলাকায়। যদিও এই ঘটনায় কোনও হতাহতের খবর মেলেনি। পুরো বিষয়টি খতিয়ে দেখে ঘটনার তদন্তে নেমেছে পুলিশ।

জানা গিয়েছে, পঞ্চায়েত প্রধান রেশমা বিবির স্বামী মোশারফ শেখ। পঞ্চায়েতের কাজ নিজেই করছিলেন। কাজের ক্ষেত্রে সরকারি নিয়ম মানা হচ্ছিল না। আর তা জানার জন্য এদিন নাসিম শেখ ও গ্রামের অন্যান্যরা তার কাছে যায়। এদিন তা ফের জানতে চাওয়ায় প্রকাশ্যে আনোয়ার শেখ এবং নাসিম শেখকে লক্ষ্য করে গুলি চালায় অভিযুক্ত মোশারফ। এদিকে গুলির শব্দে ঘটনাস্থল থেকে পালিয়ে যায় নাসিমেরা।যদিও এই ঘটনায় কেউ আহত হয়নি। ঘটনার পর অভিযুক্ত পঞ্চায়েত প্রধানের স্বামীর বিরুদ্ধে কালিয়াচক থানায় লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।

এই বিষয়ে জেলা তৃণমূল নেতা তথা কার্যকরী সভাপতি দুলাল সরকার বলেন,”ওই এলাকায় তৃণমূলের কোনও গোষ্ঠী কোন্দল নেই। ওখানে সঠিক কি ঘটনা ঘটেছে দুই পক্ষকে নিয়ে বসে আলোচনা করে সমাধান করা হবে। এটা নিজেদের মধ্যে বিবাদ। পুলিশ ঘটনার তদন্ত করবে। আইন অনুযায়ী ব্যবস্থা নেওয়া হবে।”

জেলা বিজেপির সহ-সভাপতি অজয় গাঙ্গুলী জানান, খুন গুলি চালানো এলাকায় ভয় সন্ত্রাস চালানো তৃণমূলের কালচার হয়ে দাঁড়িয়েছে। এই সময় সকলকে হাতে হাত মিলিয়ে কাজ করা উচিত। আর তৃণমূল কংগ্রেসের কর্মীরা তা না করে নিজেদের মধ্যে লড়াই করছে গুলি চালাচ্ছে। মানুষ সমস্তটাই দেখছে। তাদের মুখে সমাজ সচেতনতার কথা মানায় না।