ভারতে খুব শ্রীঘ্রই লঞ্চ করতে চলেছে Redmi 10 সিরিজের স্মার্ট ফোন। একটি রিপোর্টে আসন্ন Redmi স্মার্ট ফোনের কথা উল্লেখ করা হয়েছে। মনে করা হচ্ছে ভারতে লঞ্চ করা হতে পারে Redmi Note 10S স্মার্ট ফোনটি। তবে এই স্মার্ট ফোন কবে লঞ্চ করা হবে তা কোম্পানির তরফে কিছু উল্লেখ করা হয়নি।

ভারতের বাজারের আসন্ন Redmi 10 সিরিজের ফোনগুলিকে Redmi 9 সিরিজের উত্তরসূরি হিসেবে প্রকাশ করা হবে। কোম্পানির তরফে জানানো হয়েছে, আসন্ন ১০ সিরিজের স্মার্ট ফোনটি গ্রাহকদের বাজেট ফ্রেন্ডলি হিসেবে প্রকাশ করা হবে। ইতিমধ্যে আসন্ন ফোনের নানা রঙ এবং বৈশিষ্ট্যের উল্লেখ করা হয়েছে। Redmi পাশাপাশি আগামী ২৩ এপ্রিল শাওমি তাদের Mi 11 সিরিজের Mi 11 Ultra এবং Mi 11X প্রকাশ করছে ভারতের বাজারে।

91 Mobiles একটি প্রতিবেদন প্রকাশ করে দাবি করেছে, ভারতে খুব শ্রীঘ্রই লঞ্চ করবে Redmi 10 সিরিজের স্মার্ট ফোনটি। এর পাশাপাশি প্রতিবেদনে আরও উল্লেখ করা জানানো হয়েছে, Redmi 9 সিরিজের মতো আসন্ন 10 সিরিজের ফোনটিও গ্রাহকদের বাজেট ফ্রেন্ডলি হবে, যার দাম রাখা হবে ১০,০০০ টাকার নিচে। মনে করা হচ্ছে Redmi 9 সিরিজের Redmi 9, Redmi 9 Power, Redmi 9i, Redmi 9 Prime, এবং Redmi 9A স্মার্ট ফোনগুলির উত্তরসূরি হিসেবে বাজারে আসবে Redmi 10 সিরিজগুলি। কবে লঞ্চ করা হবে বা কী কী বৈশিষ্ট্য থাকবে তা উল্লেখ করা না হলেও, অনুমান করা হচ্ছে গ্রাহকদের আসন্ন 10 সিরিজে মিলবে Android 11 এবং full-HD+ ডিসপ্লে।

প্রতিবেদনে আরও উল্লেখ করা হয়েছে শাওমি ভারতে প্রকাশ করবে Redmi Note 10S স্মার্ট ফোনটি। ভারতের বাজারে নীল, গ্রে এবং সাদা এই তিন রঙের সম্ভারে মিলবে গ্রাহকদের। এছাড়াও স্টোরেজের দিকে আলাদা আলাদা বিকপ্লে বাজারে পাওয়া যাবে ফোনটি। ৬ জিবি র‍্যাম এবং ৬৪ জিবি স্টোরেজ, ৬ জিবি র‍্যাম এবং ১২৮ জিবি স্টোরেজ, ৮ জিবি র‍্যাম এবং ১২৮ জিবি স্টোরেজের বিকপ্লে মিলবে গ্রাহকদের Redmi Note 10S স্মার্ট ফোনটি।

লাল-নীল-গেরুয়া...! 'রঙ' ছাড়া সংবাদ খুঁজে পাওয়া কঠিন। কোন খবরটা 'খাচ্ছে'? সেটাই কি শেষ কথা? নাকি আসল সত্যিটার নাম 'সংবাদ'! 'ব্রেকিং' আর প্রাইম টাইমের পিছনে দৌড়তে গিয়ে দেওয়ালে পিঠ ঠেকেছে সত্যিকারের সাংবাদিকতার। অর্থ আর চোখ রাঙানিতে হাত বাঁধা সাংবাদিকদের। কিন্তু, গণতন্ত্রের চতুর্থ স্তম্ভে 'রঙ' লাগানোয় বিশ্বাসী নই আমরা। আর মৃত্যুশয্যা থেকে ফিরিয়ে আনতে পারেন আপনারাই। সোশ্যালের ওয়াল জুড়ে বিনামূল্যে পাওয়া খবরে 'ফেক' তকমা জুড়ে যাচ্ছে না তো? আসলে পৃথিবীতে কোনও কিছুই 'ফ্রি' নয়। তাই, আপনার দেওয়া একটি টাকাও অক্সিজেন জোগাতে পারে। স্বতন্ত্র সাংবাদিকতার স্বার্থে আপনার স্বল্প অনুদানও মূল্যবান। পাশে থাকুন।.