কলকাতা২৪x৭: ভারতে বৃহস্পতি বার Realme 8 5G স্মার্ট ফোনে সঙ্গে চালু করা হয়েছে Realme 8 Pro স্মার্ট ফোনটি। সম্প্রতি প্রকাশ হওয়া স্মার্ট ফোনটি ভারতের বাজারে ইলুমিনেটিং ইয়েলো রঙে প্রকাশ করা হয়েছে। Realme 8 Pro নতুন রঙটি গত মাসে অনুমান করা হলেও কোম্পানি লঞ্চ করার দিন এই রঙের কথা উল্লেখ করেনি। ভারতে ইনফিনিটি ব্ল্যাক এবং ইনফিনিটি ব্লু রঙের সঙ্গে ইলুমিনেটিং ইয়েলো রঙে গ্রাহক পাবে Realme 8 Pro স্মার্ট ফোনটি। এই স্মার্ট ফোনের পাশাপাশি Realme কর্তৃপক্ষ একটি ভার্চুয়াল অনুষ্ঠানে Realme X7 Max প্রকাশের কথাও উল্লেখ করেছে।

ইলুমিনেটিং ইয়েলো রঙের Realme 8 Pro স্মার্ট ফোনটি দুটি স্টোরেজের বিকল্পে মিলবে গ্রাহকদের। স্টোরেজের দুটি বিকল্পের জন্য আলাদা দামও রাখা হয়েছে কোম্পানির তরফে। ৬ জিবি এবং ১২৮ জিবি স্টোরেজের জন্য দামা রাখা হতে পারে ১৭,৯৯৯ টাকা। আবার অন্যদিকে ৮ জিবি ও ১২৮ জিবি স্টোরেজের দাম রাখা হতে পারে ১৮,৯৯৯ টাকা। ইলুমিনেটিং ইয়েলো রঙের Realme 8 Pro স্মার্ট ফোনটি দুটি বিকপ্ল স্টোরেজ গ্রাহকদের মিলবে আগামী ২৬ এপ্রিল জনপ্রিয় ই-কমার্স সাইট ফ্লিপকার্ট, Realme.com এবং বিভিন্ন অফলাইন রিটেল স্টোরে।

Realme 8 Pro গত মাসে চালু হওয়া বিকপ্লের মতো একই থাকবে ইলুমিনেটিং ইয়েলো রঙটি। টিজারে সুপারিশ করা হয়েছে এই স্মার্ট ফোনে ব্রাইট ইয়েলো ক্যামেরা এবং সংস্থার ডিয়ার টু ল্যাপ অন্ধকারে উজ্জ্বল থাকবে। অন্যদিকে আবার পিছনের প্যানেলের কোনও পরিবর্তন থাকবে না এবং নিয়মিত হলুদ রঙের পেইন্ট থাকবে ফোনটিতে।

৬.৪ ইঞ্চি ফুল এইচডি প্লাস সুপার অ্যামোলেড ডিসপ্লের সঙ্গে একটি ২০:৯ অ্যাসপেক্ট রেশিও থাকবে Realme 8 Pro স্মার্ট ফোনে। পাশাপাশি থাকবে একটি octa-core Qualcomm Snapdragon 720G SoC, যার সঙ্গে যুক্ত থাকবে 8GB LPDDR4x RAM এবং 128GB of onboard স্টোরেজ এর পরিষেবা। ক্যামেরার জন্য মিলবে একটি কোয়াড রিয়ার ক্যামেরা সেটাআপ-এর ব্যাবস্থা, যার মধ্যে থাকবে একটি 108-megapixel primary সেন্সার, একটি 16-megapixel সেলফি ক্যামেরা। ৪,৫০০ মেগাহার্জের মতো একটি অধীক পাওয়ারের ব্যাটারি পরিষেবা থাকবে যা ৫০ ওয়াট সুপার ডার্ট দ্রুত চার্জ সমর্থণ করবে।

লাল-নীল-গেরুয়া...! 'রঙ' ছাড়া সংবাদ খুঁজে পাওয়া কঠিন। কোন খবরটা 'খাচ্ছে'? সেটাই কি শেষ কথা? নাকি আসল সত্যিটার নাম 'সংবাদ'! 'ব্রেকিং' আর প্রাইম টাইমের পিছনে দৌড়তে গিয়ে দেওয়ালে পিঠ ঠেকেছে সত্যিকারের সাংবাদিকতার। অর্থ আর চোখ রাঙানিতে হাত বাঁধা সাংবাদিকদের। কিন্তু, গণতন্ত্রের চতুর্থ স্তম্ভে 'রঙ' লাগানোয় বিশ্বাসী নই আমরা। আর মৃত্যুশয্যা থেকে ফিরিয়ে আনতে পারেন আপনারাই। সোশ্যালের ওয়াল জুড়ে বিনামূল্যে পাওয়া খবরে 'ফেক' তকমা জুড়ে যাচ্ছে না তো? আসলে পৃথিবীতে কোনও কিছুই 'ফ্রি' নয়। তাই, আপনার দেওয়া একটি টাকাও অক্সিজেন জোগাতে পারে। স্বতন্ত্র সাংবাদিকতার স্বার্থে আপনার স্বল্প অনুদানও মূল্যবান। পাশে থাকুন।.