স্টাফ রিপোর্টার, তমলুক: প্রাথমিক বিদ্যালয়গুলিতে খেলাধুলার মান আগের থেকে অনেকটাই বেড়েছে। ছাত্র-ছাত্রীরা কিছুটা হলেও মাঠমুখী হয়েছে। এমনটাই দেখা গেল তমলুক পৌরসভার অন্তর্গত প্রাথমিক বিদ্যালয়গুলির ক্রীড়া প্রতিযোগিতায়।

পূর্ব মেদিনীপুর জেলা বিদ্যালয় সাংসদের উদ্যোগে তমলুক উত্তর চক্রের অন্তর্গত তাম্রলিপ্ত পৌর আন্ত প্রাথমিক বিদ্যালয় ও শিশু শিক্ষা কেন্দ্রের ৩৭ তম বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা হয় তমলুকের বুদ্ধ পার্কে। বুধবার তমলুকের বুদ্ধ পার্কে পৌরসভার অন্তর্গত সাতাশ’টি বিদ্যালয় এবং দশটি শিশু শিক্ষা কেন্দ্রের প্রায় ছয়শো জন ছাত্র-ছাত্রী ক্রীড়া প্রতিযোগীতায় অংশ নেয়।

এদিনের ক্রীড়া প্রতিযোগিতার উদ্বোধন করেন তাম্রলিপ্ত পৌরসভার চেয়ারম্যান রবীন্দ্রনাথ। উপস্থিত ছিলেন পৌর প্রধান দীপেন্দ্র নারায়ন রায়, বিশিষ্ট আইনজীবী বিশ্বনাথ মহাপাত্র সহ বিশিষ্টজনেরা। প্রাথমিক বিদ্যালয়ের ক্রীড়া প্রতিযোগিতায় ছেলেদের মোট চোদ্দটি বিভাগ এবং মেয়েদের চোদ্দটি বিভাগে ক্রীড়া প্রতিযোগিতা হয়। এই প্রতিযোগিতায় প্রতি বিভাগ থেকে প্রথম এবং দ্বিতীয় স্থানাধিকারী ৩০ নভেম্বর চাঠরা কুঞ্জ রানী বিদ্যালয়ে চক্র খেলার প্রতিযোগিতায় অংশ নেবে।

লাল-নীল-গেরুয়া...! 'রঙ' ছাড়া সংবাদ খুঁজে পাওয়া কঠিন। কোন খবরটা 'খাচ্ছে'? সেটাই কি শেষ কথা? নাকি আসল সত্যিটার নাম 'সংবাদ'! 'ব্রেকিং' আর প্রাইম টাইমের পিছনে দৌড়তে গিয়ে দেওয়ালে পিঠ ঠেকেছে সত্যিকারের সাংবাদিকতার। অর্থ আর চোখ রাঙানিতে হাত বাঁধা সাংবাদিকদের। কিন্তু, গণতন্ত্রের চতুর্থ স্তম্ভে 'রঙ' লাগানোয় বিশ্বাসী নই আমরা। আর মৃত্যুশয্যা থেকে ফিরিয়ে আনতে পারেন আপনারাই। সোশ্যালের ওয়াল জুড়ে বিনামূল্যে পাওয়া খবরে 'ফেক' তকমা জুড়ে যাচ্ছে না তো? আসলে পৃথিবীতে কোনও কিছুই 'ফ্রি' নয়। তাই, আপনার দেওয়া একটি টাকাও অক্সিজেন জোগাতে পারে। স্বতন্ত্র সাংবাদিকতার স্বার্থে আপনার স্বল্প অনুদানও মূল্যবান। পাশে থাকুন।.

করোনাকালে বিনোদন দুনিয়ায় কী পরিবর্তন? জানাচ্ছেন, চলচ্চিত্র সমালোচক রত্নোত্তমা সেনগুপ্ত I