ছবি- প্রতীকী

স্টাফ রিপোর্টার, বহরমপুর: পঞ্চায়েত ভোটের আগে মুর্শিদাবাদের বড়ঞা ডাকবাংলো এলাকায় তৃণমূল নেতাকে বোমা মেরে খুনের ঘটনায় মুল অভিযুক্তকে গ্রেফতার করল ফারাক্কা থানার পুলিশ।

পুলিশ সূত্রের খবর, ধৃতদের নাম সামজেদ সেখ ও শাবুর শেখ৷ গোপন সূত্রে খবর পেয়ে বৃহস্পতিবার গভীর রাতে ফারাক্কা-শঙ্করপুর এলাকা থেকে তাদের গ্রেফতার করে পুলিশ।

আরও পড়ুন: সরকারি হাসপাতালে রোগীর উপর দুষ্কৃতী হামলা

পুলিশ সূত্রে জানা গিয়েছে, ধৃতদের কাছ থেকে ১৬ লিটার কোডায়িন ফসফেট মিক্সচার বাজেয়াপ্ত করা হয়েছে৷ জেরায় পুলিশের দাবি, ধৃত দুজন মার্ডার সিন্ডিকেট চক্রের সঙ্গে যুক্ত৷ শুক্রবার ধৃতদের আদালত তোলা হলে পুলিশ হেফাজত নেওয়ার আবেদন জানান৷ পুলিশ সূত্রে জানা গিয়েছে, চলতি বছরের ৭ ই মে পঞ্চায়েত ভোটের আগে বড়ঞা থানার ডাকবাংলোর মোড়ে বোমা মেরে নৃশংস ভাবে খুন করা হয় ব্লক তৃনমূল কংগ্রেসের সাধারণ সম্পাদক রবিউল সেখকে (৫০)৷

প্রত্যক্ষদর্শীরা জানান, ওই দিন সকালে ডাক বাংলো দলীয় অফিস থেকে মোটর সাইকেলে চেপে একঘরিয়া গ্রামের নিজের বাড়ির দিকে যাচ্ছিলেন রবিউল৷ আচমকায় তাঁর মোটরবাইক ঘিরে ধরে একদল সশস্ত্র দুষ্কৃতী৷ তাঁকে লক্ষ্য করে এলোপাথাড়ি ছুঁড়তে শুরু করে।

আরও পড়ুন: নীতি পুলিশের দাপট, অবিবাহিত যুগলকে জোর করে বিয়ে

বোমার আঘাতে মোটর বাইক থেকে রাস্তায় ছিটকে পড়ে যান রবিউল। অভিযোগ, মৃত্যু নিশ্চিত করতে দুষ্কৃতিরা তাঁর দেহ লক্ষ্য করে আরও কয়েকটি বোমা ছোঁড়ে৷ বোমার আঘাতে ছিন্নভিন্ন হয়ে ঘটনাস্থলেই মৃত্যু হয় রবিউলের৷ জমজমাট ডাকবাংলো বাজার এলাকায় পায়ে হেঁটে বোমা ছুঁড়তে ছুঁড়তে মুখ ঢাকা আততায়ীরা দূরে রাখা মোটর বাইকে চেপে এলাকা থেকে চম্পট দেয়।

Proshno Onek II First Episode II Kolorob TV