তিমিরকান্তি পতি, বাঁকুড়া: মারণ ভাইরাস ‘করোনা’ আক্রান্তদের চিকিৎসার জন্য আলাদা ওয়ার্ডের ব্যবস্থা করা হয়েছে বাঁকুড়া সম্মিলনী মেডিক্যাল কলেজ ও হাসপাতালে।

নবনির্মিত এই বিশেষ ওয়ার্ডের জন্য হাসপাতাল কর্তৃপক্ষের হাতে ৪০টি বেড তুলে দিলেন বাঁকুড়া গ্রিন গার্ডেনস্ আবাসন কর্তৃপক্ষ। বাঁকুড়া সম্মিলনী মেডিক্যাল কলেজ ও হাসপাতালের সুপার ডাঃ গৌতম নারায়ণ সরকারের হাতে এই ৪০টি বেড তুলে দেন সংশ্লিষ্ট আবাসনের পক্ষে অরুপ চক্রবর্তী।

পরে এবিষয়ে সাংবাদিকদের অরুপ চক্রবর্তী বলেন, বাঁকুড়া শহরে গ্রিন গার্ডেন আবাসনে ৪০০ মানুষ বাস করেন। ওই আবাসনের বাসিন্দাদের তরফে করোনা আক্রান্তদের নির্দিষ্ট ওয়ার্ডের জন্য ৪০টি বেড হাসপাতাল কর্তৃপক্ষের হাতে তুলে দেওয়া হলো।

সুপার গৌতম নারায়ণ সরকার বলেন, বর্তমান পরিস্থিতিতে যেভাবে সকলে এগিয়ে আসছেন তাতে আমাদের মানসিক শক্তি বৃদ্ধি হচ্ছে। গ্রীণ গার্ডেন আবাসন কর্তৃপক্ষের তরফে পাওয়া এই বেডগুলি আইসোলেশন ওয়ার্ডে ব্যবহার করা হবে।

সাংবাদিকদের এক প্রশ্নের উওরে তিনি আরও বলেন, এই মুহূর্তে করোনা আক্রান্ত সন্দেহে হাসপাতালে কেউ ভর্তি নেই। যে তিন জন ভর্তি ছিলেন তাদের শুক্রবার ছেড়ে দেওয়া হয়েছে বলে জানিয়েছেন তিনি।