কলকাতা- আগামী গরমের ছুটিতে অসুখ হলে চিন্তার কারণ নেই। কারণ ৮ থেকে ৮০ সকলের জন্য টনিক নিয়ে আসছেন সুপারস্টার দেব। অবাক হবেন না! পরিচালক অভিজিৎ সেনের ছবি টনিক-এ অভিনয় করেছেন দেব। সেই ছবিরই প্রথম পোস্টার মুক্তি পেল শনিবার।

পোস্টারেই স্পষ্ট এই ছবিতেও একেবারে নতুন ধরনের একটি চরিত্রে অভিনয় করছেন দেব। আরও একটি চমক হল বেঙ্গল টকিজ ও দেব এন্টারটেনমেন্ট প্রযোজিত এই ছবিতে রয়েছেন কিংবদন্তী অভিনেতা পরাণ বন্দ্যোপাধ্যায়। তাঁকেও একেবারে অন্যধারার চরিত্রে অভিনয় করতে দেখা যাবে। এমনকী বেশ কিছু রোমাঞ্চকর দৃশ্যেও অভিনয় করেছেন তিনি।

কলকাতা ২৪x৭-এর কাছে পরাণ বন্দ্যোপাধ্যায় বলছেন, “এই দৃশ্যগুলি সম্পর্কে এখনই বললে বিস্ময় কমে যাবে। তবে এটুকু বলতে পারি এই দৃশ্যগুলিতে বিস্ময় আছে, হাসি আছে, চোখের জল আছে, ভয় আছে যা দর্শকের ভালো লাগবে।” নতুন পরিচালক অভিজিৎ সেনের সঙ্গে কাজ করার প্রসঙ্গে তিনি বলছেন, “গল্পে একটি চরিত্র আছে যেটি পড়েই প্রযোজক প্রথমেই বলেছিলেন এটি পরাণ বন্দ্যোপাধ্য়ায় ছাড়া অন্য কারোকে দিয়ে হবে না।”

নতুন পরিচালকের সঙ্গে কাজ করার বিষয় দেবও জানিয়েছেন, স্ক্রিপ্ট পড়ে তাঁর ভালো লেগেছে তাই এই ছবিতে অভিনয় করতে রাজি হয়েছেন। তবে এই ছবিতে যেমন সম্পর্ক ও পরিবারের গল্প রয়েছে। তেমনই রোমাঞ্চ রয়েছে।

ছবিতে রয়েছেন তনুশ্রী চক্রবর্তীও। চরিত্রটি নিয়ে খোলসা করে না বললেও তিনি জানান, এমন একটি চরিত্রে অভিনয় করেছেন, যাকে দেবের চরিত্রটি খুব ভরসা করেন।

কনীনিকা বন্দ্যোপাধ্যায় বলছেন, “ছবির পোস্টারটি যখন প্রথম দেখলাম, আমি যা যা সম্ভাব্য জিনিস ভেবেছিলাম তার সমস্ত থেকে তা আলাদা। তবে টনিক ছবি অন্য ভাবে ভাবাবে, অন্য ভাবে বাঁচতে শেখাবে। এই টনিক খেলে ভালো থাকা যায়। মানুষ এই ছবি দেখলে তারাও আনন্দ পাবেন।”

এছাড়াও ছবিতে অভিন. করেছেন, নীল মুখোপাধ্যায়, শকুন্তলা বড়ুয়া-সহ আরও অনেকে। পোস্টার রিলিজে অভিনেতারা ছাড়াও উপস্থিত ছিলেন বেঙ্গল টকিজের অতনু রায়চৌধুরী, প্রণব গুহ।

প্রশ্ন অনেক: দশম পর্ব

রবীন্দ্রনাথ শুধু বিশ্বকবিই শুধু নন, ছিলেন সমাজ সংস্কারকও