স্টাফ রিপোর্টার, মালদহ: অবশেষে সরকারি সাহায্য পেতে চলেছেন গাজলের অসুস্থ মহিলা তৃণমূল কর্মী। সেই সঙ্গে তাঁর ছেলেকে কাজের ব্যবস্থা করে দেওয়ারও আশ্বাস দিয়েছে জেলা প্রশাসন।

গাজোলে মহিলা তৃণমূল কংগ্রেস কর্মীর অসুস্থতার খবর সংবাদ মাধ্যমে সম্প্রচারের পর, সাহায্যের হাত বাড়িয়ে দেন জেলা পরিষদের সভাধিপতি গৌড় মন্ডল। অসুস্থ কর্মীর চিকিৎসার ব্যবস্থা করে দেওয়া পাশাপাশি দেরিতে হলেও দলীয় নেতৃত্ব পাশে এসে দাঁড়ানোই খুশি ওই মহিলা তৃণমূল কংগ্রেস কর্মী ও তাঁর পরিবারের সদস্যরা।

প্রসঙ্গত, সম্প্রতি দলীয় সভা থেকে ফেরার পথে পথ দুর্ঘটনার কবলে পড়েন, গাজলের রশিকপুরের মহিলা তৃণমূল কংগ্রেস কর্মী নন্দ রানী বিশ্বাস। চিকিৎসায় তাঁর একটি পা বাদ যায়। সমস্যা শুরু হয় তখন থেকে। ঐ কর্মীর পরিবার পেশায় কৃষিজীবী হওয়ায় তাঁর চিকিৎসা করাতে গিয়ে কার্যত সর্বস্বান্ত হয়ে পড়েন। এই অবস্থায় চিকিৎসার প্রয়োজনীয় আরও টাকা জোগাড়ের জন্য ব্যর্থ হওয়ায়,ঐ মহিলার ছেলে গোপাল বিশ্বাস জেলা শাসকের কাছে আর্জি জানান, কিডনি বিক্রি করে তার মায়ের চিকিৎসার জন্য।

আর এই খবর সম্প্রচারের পর সাহায্যের হাত বাড়িয়ে দেন মালদহ জেলা পরিষদের সভাধিপতি গৌড় মন্ডল। ওই পরিবারের পাশে থেকে সমস্ত রকম সাহায্যের আশ্বাস দিয়েছেন তিনি। শুধু তাই নয়, জানা গিয়েছে, বিডিওর মাধ্যমে ওই পরিবারের খোঁজ নিয়েছেন জেলাশাসক।