স্টাফ রিপোর্টার, মালদহ: চলন্ত ট্রেন থেকে ধাক্কা দিয়ে এক যাত্রীকে ফেলে দেওয়ার অভিযোগ উঠল৷ আহত যাত্রী স্বপন পাল মালদহ মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন। মঙ্গলবার সকালে ঘটনাটি ঘটেছে ইংরেজবাজার থানার মধুঘাট এলাকায়।

রেল সূত্রের খবর, আহত স্বপন পাল পেশায় কাঠের মিস্ত্রি। বাড়ি মালদহ থানার গান্ধীকলোনি এলাকায়। জানা গিয়েছে, এদিন সে মালদহ টাউন স্টেশন থেকে পদাতিক এক্সপ্রেসের অসংরক্ষিত কামড়ায় চেপে শিয়ালদহে কাঠের কাজ করতে যাচ্ছিলেন৷ ট্রেনের কামরার দরজায় সামনে দাঁড়িয়ে ছিলেন। মধুঘাট এলাকায় তাঁকে কেউ বা কারা চলন্ত ট্রেন থেকে ধাক্কা মারলে তিনি নিচে পরে যান।

দীর্ঘক্ষণ পরে থাকার পর স্থানীয় গ্রামবাসীরা রেল পুলিশকে খবর দেয়। গ্রামবাসীরা তাঁকে উদ্ধার করে মালদহ মেডিক্যালে ভর্তি করে। ঘটনার তদন্ত শুরু করেছে মালদহ জিআরপি। অভিযুক্তের খোঁজে তল্লাশি চালাচ্ছে রেল পুলিশ৷

লাল-নীল-গেরুয়া...! 'রঙ' ছাড়া সংবাদ খুঁজে পাওয়া কঠিন। কোন খবরটা 'খাচ্ছে'? সেটাই কি শেষ কথা? নাকি আসল সত্যিটার নাম 'সংবাদ'! 'ব্রেকিং' আর প্রাইম টাইমের পিছনে দৌড়তে গিয়ে দেওয়ালে পিঠ ঠেকেছে সত্যিকারের সাংবাদিকতার। অর্থ আর চোখ রাঙানিতে হাত বাঁধা সাংবাদিকদের। কিন্তু, গণতন্ত্রের চতুর্থ স্তম্ভে 'রঙ' লাগানোয় বিশ্বাসী নই আমরা। আর মৃত্যুশয্যা থেকে ফিরিয়ে আনতে পারেন আপনারাই। সোশ্যালের ওয়াল জুড়ে বিনামূল্যে পাওয়া খবরে 'ফেক' তকমা জুড়ে যাচ্ছে না তো? আসলে পৃথিবীতে কোনও কিছুই 'ফ্রি' নয়। তাই, আপনার দেওয়া একটি টাকাও অক্সিজেন জোগাতে পারে। স্বতন্ত্র সাংবাদিকতার স্বার্থে আপনার স্বল্প অনুদানও মূল্যবান। পাশে থাকুন।.

করোনা পরিস্থিতির জন্য থিয়েটার জগতের অবস্থা কঠিন। আগামীর জন্য পরিকল্পনাটাই বা কী? জানাবেন মাসুম রেজা ও তূর্ণা দাশ।