আজ মুক্তি পেলো কঙ্গনা রানাউতের পরবর্তী ছবি ‘থালাইভি’ র গান ‘চালি চালি’। এটি লঞ্চ করলেন বিখ্যাত তামিল অভিনেত্রী সামান্থা আক্কিনেনি। সামান্থা টুইট করে ছবিটির জন্য শুভেচ্ছা জানিয়েছেন।

ছবিটি তামিলনাড়ুর প্রাক্তন মুখ্যমন্ত্রী জয়ললিতার জীবনকে তুলে ধরেছে। ছবিতে দেখা যাবে একটি ষোলো বছরের মেয়ের অভিনেত্রী হয়ে ওঠা থেকে রাজনীতিতে পা রাখার সমস্ত চড়াই উতরাই। কঙ্গনা এই ছবির মুখ্য চরিত্রে অভিনয় করছেন। জয়ললিতার প্রথম ছবি ‘ভেন্নিরা আদাই’(১৯৬৫) এর আইকনিক লুকটি ‘চালি চালি‘ গানটিতে ফুটিয়ে তুলেছেন কঙ্গনা। ছবিটির জন্য কঙ্গনা কুড়ি কেজি ওজন বাড়িয়েছেন এবং ভরতনাট্যম শিখেছেন। কঙ্গনা টুইট করে নিজের এই রূপান্তরের কিছু ছবি তার দর্শকদের সাথে শেয়ার করেছেন।

‘থালাইভি’ পরিচালনা করেছেন এ এল বিজয়।২৩শে এপ্রিল সমগ্রবিশ্বে পেক্ষাগৃহ গুলিতে এই ছবি মুক্তি পেতে চলেছে হিন্দি, তামিল, তেলেগু তিনটি ভাষায়। সম্প্রতি কঙ্গনা বলেছেন তার ছবি দর্শককুলকে আবার প্রেক্ষাগৃহ মুখী করে তুলবে। বিখ্যাত প্রযোজক করণ জোহর এবং আদিত্য চোপড়ার নাম উল্লেখ করে তিনি টুইট করে বলেছেন, “তারা আমাকে ইন্ডাস্ট্রি থেকে বের করে দেওয়ার জন্য সকল চেষ্টা করেছেন।

তারা আমার বিরুদ্ধে সঙ্গবদ্ধ হয়েছেন, আমায় হ্যারাস করেছেন। বলিউডের এইসকল ঠিকাদার , বড় বড় হিরোরা এখন লুকিয়ে পড়ছে, কিন্তু কঙ্গনা রানাউত তার টিম সহ একশো কোটি বাজেটের সিনেমা নিয়ে হাজির হচ্ছে বলিউডকে রক্ষা করতে। ইতিহাসের পাতায় স্বর্ণাক্ষরে লেখা থাকবে বলিউডের বাইরে থেকে আসা একটি মহিলাই বলিউডের রক্ষাকর্তা।”

লাল-নীল-গেরুয়া...! 'রঙ' ছাড়া সংবাদ খুঁজে পাওয়া কঠিন। কোন খবরটা 'খাচ্ছে'? সেটাই কি শেষ কথা? নাকি আসল সত্যিটার নাম 'সংবাদ'! 'ব্রেকিং' আর প্রাইম টাইমের পিছনে দৌড়তে গিয়ে দেওয়ালে পিঠ ঠেকেছে সত্যিকারের সাংবাদিকতার। অর্থ আর চোখ রাঙানিতে হাত বাঁধা সাংবাদিকদের। কিন্তু, গণতন্ত্রের চতুর্থ স্তম্ভে 'রঙ' লাগানোয় বিশ্বাসী নই আমরা। আর মৃত্যুশয্যা থেকে ফিরিয়ে আনতে পারেন আপনারাই। সোশ্যালের ওয়াল জুড়ে বিনামূল্যে পাওয়া খবরে 'ফেক' তকমা জুড়ে যাচ্ছে না তো? আসলে পৃথিবীতে কোনও কিছুই 'ফ্রি' নয়। তাই, আপনার দেওয়া একটি টাকাও অক্সিজেন জোগাতে পারে। স্বতন্ত্র সাংবাদিকতার স্বার্থে আপনার স্বল্প অনুদানও মূল্যবান। পাশে থাকুন।.