প্রতীতি ঘোষ, উত্তর ২৪ পরগনা: ফের খবরের শিরোনামে উত্তর ২৪ পরগনার বনগাঁ র ঠাকুর বাড়ি। এবার ঠাকুর বাড়িতে তাজা বোমা উদ্ধারের ঘটনায় তীব্র চাঞ্চল্য তৈরি হল।

উত্তর ২৪ পরগনার বনগাঁ লোকসভার বিজেপি প্রার্থী শান্তুনু ঠাকুরের বাড়ি থেকে ছটি সকেট বোমা উদ্ধার হওয়াকে কেন্দ্র করে উত্তেজনা ছাড়াল ঠাকুর বাড়িতে। এই সকেট বোমাগুলি উদ্ধার করল গাইঘাটা থানার পুলিশ। পুলিশ সুত্রে জানা গিয়েছে, শনিবার সকাল নটা নাগাদ গোপন সূত্রে খবর পেয়ে গাইঘাটা থানার পুলিশ হানা দেয় ঠাকুর বাড়ির কামনা সাগরের পাশে একটি নির্মিয়মান বাড়িতে। সেখান থেকে ছটি তাজা সকেট বোমা উদ্ধার হয়।

অভিযোগ এই নির্মীয়মাণ বাড়িটি বনগাঁ লোকসভা কেন্দ্রের বিজেপি প্রার্থী শান্তনু ঠাকুরের। যিনি সম্পর্কে ঠাকুর বাড়ির বড়ো মা প্রয়াত বীণাপাণি দেবীর নাতি। তবে বোমা উদ্ধারের এই ঘটনার কথা অস্বীকার করে শান্তুনু ঠাকুর জানান, সমস্ত কিছু জ্যোতিপ্রিয় মল্লিকের মদতে হচ্ছে । তবে তিনি এই বিষয়ে কিছুই জানেন না বলে দাবি করেছেন শান্তনু। যদি বোমা উদ্ধার হয় তাঁর বাড়ি থেকে, কেন তাকে জানানো হল না? এমনটাই দাবী করেন শান্তুনু ঠাকুর। শান্তনু ঠাকুর গোটা বিষয়টি চক্রান্ত বলে দাবী করেছে। তবে খোদ ঠাকুর বাড়ি থেকে এই বোমা উদ্ধারের ঘটনায় তীব্র চাঞ্চল্য তৈরি হয়েছে।