শ্রীনগর: সঞ্জুয়ানের সেনা শিবিরে হামলার রেশ এখনও কাটেনি। এরই মাঝে শ্রীনগরের সিআরপিএফ ক্যাম্প সংলগ্ন এলাকায় দেখা দুই সশস্ত্র সন্ত্রাসবাদীকে। প্রকাশ্যে তারা কয়েক রাউন্ড গুলিও চালায়।

শনিবার জম্মু-কাশ্মীরের সঞ্জুয়ানের সেনা শিবিরে হামলা চালায় একদল জঙ্গি। ওই ঘটনায় প্রাণ হারিয়েছেন পাঁচ ভারতীয় জওয়ান। সেই ঘটনার ২৪ ঘণ্টার মধ্যেই ফের সীমান্তে পুঞ্চ সেক্টরে সংঘর্ষ বিরতি চুক্তি লঙ্ঘন করে পাক সেনা।

উক্ত দুই ঘটনা ঘিরে এমনিতেই উত্তপ্ত ছিল উপত্যকা। এরই মাঝে সিআরপিএফ ক্যাম্পে দুই সশস্ত্র জঙ্গির উপস্থিতি উদ্বেগ বাড়িয়েছে ভারতীয় সেনার। উল্লেখযোগ্য বিষয় হচ্ছে এই দুই জঙ্গির সঙ্গে ব্যাগ এবং হাতে একে-৪৭ রাইফেল দেখা গিয়েছে। সোমবার ভোরের দিকে তাদের ওই রাজ্যের রাজধানী শহর শ্রীনগরের সিআরপিএফ ক্যাম্প লাগোয়া এলাকায় ঘুরতে দেখা যায় দুই জঙ্গিকে। ভোর সাড়ে চারটে নাগাদ তারা কয়েক রাউন্ড গুলি চালিয়ে ওই এলাকা পরিত্যাগ করে চলে যায়।

বিষয়টি প্রকাশ্যে আসতেই বিস্তীর্ণ এলাকা জুড়ে শুরু হয়েছে তল্লাশি। শহরের সব গুরুত্বপূর্ণ এলাকায় বাড়ানো হয়েছে নজরদারি।

অন্যদিকে, জম্মু-র সঞ্জুয়ান সেনা শিবির সংলগ্ন এলাকাতেও চলছে তল্লাশি। সেনাবাহিনীর সঙ্গে গুলির লড়াইতে চার জঙ্গির মৃত্যু হলেও আরও জঙ্গি ওই এলাকায় থাকতে পারে বলে মনে করা হচ্ছে। সেই আশংকা থেকেই চলছে তল্লাশি।

Proshno Onek II First Episode II Kolorob TV