স্টাফ রিপোর্টার, হাওড়া: বৃহস্পতিবার রাত থেকে ঘটনার সূত্রপাত৷ দুই গোষ্ঠীর সংঘর্ষে উত্তপ্ত হয়ে উঠল হাওড়ার শালিমার৷ সংঘর্ষের ঘটনায় জখম হন উভয়পক্ষের বেশ কয়েকজন। এদের মধ্যে দুজনের অবস্থা গুরুতর বলে জানা গিয়েছে৷

স্থানীয় সুত্রের খবর, বৃহস্পতিবার রাতে ভোটের ফল ঘোষণার পরেই বি গার্ডেন থানা এলাকার শালিমারে একটি রাজনৈতিক দলের দু’গোষ্ঠীর মধ্যে সংঘর্ষ হয়। জানা গিয়েছে, ধর্মেন্দ্র এবং বিকাশ সিংয়ের দলবল নিজেদের মধ্যে বচসায় জড়িয়ে পড়ে। ব্যবসা সংক্রান্ত বিবাদ থেকেই এই গন্ডগোল বলে স্থানীয় সূত্রের খবর।

আরও পড়ুন : বাঁকুড়ার বিজেপির সাংসদের জয়ের তরী শুরু হল রক্তদান দিয়ে

এই ঘটনায় এক পক্ষ আরেক পক্ষের দিকে অভিযোগের আঙুল তুলেছে। খবর পেয়ে ঘটনাস্থলে আসে বিশাল পুলিশ বাহিনী। গুরুতর জখম একজনকে প্রথমে হাওড়ার একটি বেসরকারি হাসপাতালে ভরতি করা হয়। পরে তাঁকে নিয়ে আসা হয় কলকাতায় এসএসকেএম হাসপাতালে। অপরজনের চিকিৎসা চলছে হাওড়া জেলা হাসপাতালে।

এদিকে এই ঘটনা সম্পর্কে পুলিশ জানিয়েছে, এটি নির্বাচনের ফল সংক্রান্ত কোন গোষ্ঠী সংঘর্ষের ঘটনা নয়। শালিমারের বালুঘাটে স্থানীয় দুটি ক্লাব নিজেদের মধ্যে বচসায় জড়িয়ে পড়ে। এই নিয়ে তাদের মধ্যে সংঘর্ষ হয়। একপক্ষ প্রথমে হামলা চালায়। পরে রাতে অপরপক্ষ পাল্টা হামলা চালায়। এই হামলায় চার থেকে পাঁচজন জখম হয়। এখনও পর্যন্ত কোনও পক্ষই থানায় অভিযোগ দায়ের করেনি।