উপহার পেতে ভালবাসেন না এমন মানুষ নেই। বিশেষ করে পছন্দের মানুষের থেকে উপহার পেতে পছন্দ করেন সবাই। কিন্তু অনেক সময়েই পছন্দের মানুষকে কী উপহার দেওয়া যায় তাই নিয়ে চিন্তায় পড়েন অনেকেই। বিশেষ করে বাকিদের থেকে নিজের সঙ্গীর থেকে একটু অন্য ধরনের এবং স্পেশাল কিছু পেতে পছন্দ করেন অনেকেই। আর তাদের তরফে এবারে সেরা উপায় নিয়ে এল অ্যামাজন।

 

অ্যামাজন বরাবর ক্রেতাদের কাছে পছন্দের একটি ই কমার্স সাইট। বিভিন্ন সময়ে গ্রাহকদের জন্য একের পর এক সেল বা আকর্ষণীয় অফার নিয়ে আসা হয়ে থাকে। আর তা যথেষ্ট পছন্দ করেন সকলেই। তবে এবারে উপহার দেওয়ার জন্য সেরা প্ল্যান নিয়ে এল অ্যামাজন। সফট টয় একাধিক মানুষের কাছে অত্যন্ত পছন্দের। কেবল মাত্র বাচ্চারাই নয় অনেক সময়েই বড়রাও এই সফট টয় পছন্দ করেন। তবে এই ধরনের সফট টয় অনেক দামী হওয়ার ফলে অনেকেই তা কিনতে পারেন না। আর এবারে সেই চিন্তা দূর করল অ্যামাজন। তাদের তরফে নিয়ে আসা হয়েছে নতুন tedstree skin friendly 3 feet pink super soft loveable / huggable টেডি বিয়ার। অনেক সময় টেডি বিয়ার তৈরি করার উপকরণ থেকে সমস্যা দেখা যায়। কিন্তু এই কোম্পানির টেডি বিয়ার সেই বিষয়টি খেয়াল রেখেছে। আর তার ফলেই যে কেউ এই টেডি বিয়ার ব্যবহার করতে পারবেন।

৪৯ শতাংশ ছাড়ে এই টেডি বিয়ার কিনতে পারবেন যে কেউ। সে ক্ষেত্রে গ্রাহকদের দিতে হবে মাত্র ৫১২ টাকা। ফলে গ্রাহকেরা বাঁচাতে পারবেন ৪৮৭ টাকা। এছাড়াও গ্রাহকদের জন্য রয়েছে সুবিধা। জানানো হয়েছে অ্যামাজন পে অথবা icici ব্যাংকের কার্ড ব্যবহার করলে গ্রাহকেরা পাবেন ৫ শতাংশ ছাড়ের সুবিধা। এছাড়া জানানো হয়েছে hsbc ব্যাংকের কার্ড ব্যবহার করলে পাবেন ৫ শতাংশ ছাড়ের সুবিধা। এই উপহার যে বাচ্চা এবং নিজের সঙ্গিনীর কাছেও এই উপহার যথেষ্ট প্রিয় উপহার যে হবে তা বলার অপেক্ষা রাখে না। খুব নরম হওয়ার ফলে অনেকের কাছেই প্পছন্দের হয়ে উঠবে তা নিশ্চিত ভাবেই বলা যায়।

লাল-নীল-গেরুয়া...! 'রঙ' ছাড়া সংবাদ খুঁজে পাওয়া কঠিন। কোন খবরটা 'খাচ্ছে'? সেটাই কি শেষ কথা? নাকি আসল সত্যিটার নাম 'সংবাদ'! 'ব্রেকিং' আর প্রাইম টাইমের পিছনে দৌড়তে গিয়ে দেওয়ালে পিঠ ঠেকেছে সত্যিকারের সাংবাদিকতার। অর্থ আর চোখ রাঙানিতে হাত বাঁধা সাংবাদিকদের। কিন্তু, গণতন্ত্রের চতুর্থ স্তম্ভে 'রঙ' লাগানোয় বিশ্বাসী নই আমরা। আর মৃত্যুশয্যা থেকে ফিরিয়ে আনতে পারেন আপনারাই। সোশ্যালের ওয়াল জুড়ে বিনামূল্যে পাওয়া খবরে 'ফেক' তকমা জুড়ে যাচ্ছে না তো? আসলে পৃথিবীতে কোনও কিছুই 'ফ্রি' নয়। তাই, আপনার দেওয়া একটি টাকাও অক্সিজেন জোগাতে পারে। স্বতন্ত্র সাংবাদিকতার স্বার্থে আপনার স্বল্প অনুদানও মূল্যবান। পাশে থাকুন।.