দিল্লিতে ডিপার্টমেন্ট অফ হেলথ ও ফ্যামিলি ওয়েলফেয়ারে কর্মী নিয়োগের জন্য বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। আগ্রহী প্রার্থীদের দ্রুত আবেদনের জন্য জানানো হয়েছে। মূলত বেশ কিছু গুরুত্বপূর্ণ পদে নিয়োগের জন্য এই বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। আবেদনের শেষ তারিখ- ৩০.১.২০২০। প্রার্থীদের প্রাথমিক ভাবে অস্থায়ী ভিত্তিতে নিয়োগ করা হলেও পরে মেয়াদ বাড়ানো হবে বলে জানানি হয়েছে।

senior technical consultant পদে নিয়োগের জন্য শূন্য পদ রয়েছে ২ টি। প্রার্থীদের এই পদে আবেদনের জন্য এমবিবিএস করতে হবে। অথবা বিজ্ঞান নিয়ে এম এইচএ করতে হবে। প্রার্থীদের বয়স ৬২ বছরের মধ্যে হতে হবে। প্রার্থীদের বেতন মাসিক ৯০ হাজার মাসিক। consultant technical পদের জন্য রয়েছে একটি শূন্যপদ।

এমবিবিএস করতে হবে প্রার্থীদের এই পদের জন্য। প্রার্থীদের বয়স ৬২ বছরের মধ্যে হতে হবে। বেতন মাসিক ৭০ হাজার হতে হবে। consultant iec পদের জন্য রয়েছে ১ টি শূন্যপদ। এই পদের ক্ষেত্রে প্রার্থীদের এম বি বি এস/ বি ডি এ/ করতে হবে। প্রার্থীদের বয়স ৬২ বছরের মধ্যে হতে হবে। এছাড়া প্রার্থীদের বেতন মাসিক ৭০ হাজার হতে হবে।

এছাড়া বেশ কিছু পদের জন্য বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। আগ্রহী প্রার্থীদের দ্রুত আবেদনের জন্য জানানো হয়েছে। বাছাই করা প্রার্থীদের নয়াদিল্লিতে পোস্টিং করাহবে। প্রার্থীদের নিজেদের আবেদন পত্র the under secretary (trauma and burnshospital ) ministry of health and family welfare r no 508 nirman bhawan new delhi তে পাঠাতে হবে।

বিস্তারিত জানার জন্য অফিসিয়াল ওয়েবসাইটে চোখ রাখতে জানানো হয়েছে। সেখান থেকে নিয়োগ সংক্রান্ত তথ্য পাওয়া যাবে।

প্রশ্ন অনেক-এর বিশেষ পর্ব 'দশভূজা'য় মুখোমুখি ঝুলন গোস্বামী।