ফাইল ছবি

চেন্নাইঃ  ক্লাসের মধ্যেই ছাত্রদের যৌন হেনস্তার অভিযোগ। আর সেই অভিযোগে গ্রেফতার করা হল এই শিক্ষককে। চাঞ্চল্যকর ঘটনাটি ঘটেছে তামিলনাড়ুর এক সরকারি স্কুলে। অভিযুক্ত ওই শিক্ষক ওই স্কুলের শারীর শিক্ষার শিক্ষক ছিলেন। ঘটনাকে কেন্দ্র করে ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে। এক ছাত্র কাউন্সেলিংয়ের সময়ে স্কুলের কুকীর্তির কথা ফাঁস হয়। আর এরপরেই অভিযুক্ত শিক্ষককে গ্রেফতার করা হয়। ঘটনাকে কেন্দ্র করে ব্যাপক চাঞ্চল্য ছড়ায় স্কুল চত্বরে। স্কুলের ভূমিকা প্রশ্নের মুখে। অন্যদিকে শিক্ষকের কুকীর্তি প্রকাশ্যে আসতেই বিক্ষোভে ফেটে পড়েন অভিভাবকরা।

জানা গিয়েছে, খেলাধূলা নিয়ে শিক্ষা দেওয়ার পর স্কুলের বাইরে নিয়ে যান ওই শিক্ষক। বেশ কয়েকজন ছাত্রকে সে নিয়ে যায়। সেখানে গাড়ির ভিতর শিশুদের যৌন হেনস্থা করা হয় বলে চাঞ্চল্যকর অভিযোগ অভিযুক্ত ওই যুবকের বিরুদ্ধে। পুলিশ জানিয়েছে, শুধু নিজেই নয়, ছাত্ররা যাতে একে অপরকে যৌন হেনস্থা করতে পারে, তার জন্যই জোর করেছিলেন ওই অভিযুক্ত শিক্ষক।

আর সেই নোংরা দৃশ্য সে উপভোগ করত বলে পুলিশি তদন্তে এমনই চাঞ্চল্যকর তথ্য উঠে এসেছে। শুধু তাই নয়, আর তা করার জন্যে ছাত্রদের উপর অত্যাচার চালানো হত বলেও মারাত্মক অভিযোগ। আর এই ঘটনা যাতে বাড়িতে কেউ না জানায় সেজন্যে বিভিন্ন ভাবে ছাত্রদের ভয় দেখানো হত বলেও অভিযোগ।

অভিযুক্ত শিক্ষককে দফায় দফায় জেরা করছে পুলিশ। প্রাথমিক ধারণা, অভিযুক্ত শিক্ষক মানসিক ভারসাম্যহীন।