স্টাফ রিপোর্টার, কলকাতা : ক্লাস চলাকালীন এক ছাত্রীকে চড় মেরে তার কানের পর্দা ফাটিয়ে দিল শিক্ষক। ঘটনাটি ঘটেছে বাগুইআটি অশ্বিনীনগর জে.এন.মন্ডল স্কুলে । ছাত্রীর পরিবার স্কুল কর্তৃপক্ষ ও থানায় অভিযোগ জানিয়েছে। শুরু হয়েছে তদন্ত।

নিউটাউন এলাকার বাসিন্দা কোয়েল রায়। অশ্বিনীনগর জে.এন.মন্ডল স্কুলের ষষ্ঠ শ্রেণির ছাত্রী। পরিবারের অভিযোগ, বৃহস্পতিবার স্কুল শেষে বাড়ি ফিরে এসে কানে ব্যথার কথা বলে । কিভাবে হলো জিজ্ঞেস করতেই কোয়েল জানায়, স্কুলে বাংলা ব্যকরণ এর ক্লাস চলছিল। সেই সময় পাশে বসা এক বান্ধবীর সঙ্গে একটু কথা বলছিলাম। তখন ক্লাস শিক্ষক স্বপন কুমার ঘরামি তার কাছে ডেকে নেন। এবং জোরে কানে চড় মারেন। এ কথা শোনার পর বাড়ি থেকে কোয়েলকে স্থানীয় দমদম মিউনিসিপ্যাল হাসপাতালে নিয়ে যাওয়া হয়।ওই হাসপাতাল থেকে তাকে পাঠানো হয় আর জি কর হাসপাতালে। সেখানেই তার কানের কিছু পরীক্ষা নিরীক্ষা করা হয়। হাসপাতাল সূত্রে জানা গিয়েছে, ওই ছাত্রীর কানের পর্দা বেশ ক্ষতিগ্রস্থ হয়েছে।

অভিযুক্ত শিক্ষক স্বপন কুমার ঘরামির নামে স্কুল কর্তৃপক্ষের কাছে লিখিত অভিযোগ জানিয়েছে ছাত্রীর পরিবার। পাশাপাশি বাগুইআটি থানায়ও অভিযোগ জানানো হয়েছে। ঘটনার বিষয়ে অভিযোগ পেয়েছে বলে স্বীকার করেছেন স্কুল কর্তৃপক্ষ। অভিযোগের ভিত্তিতে স্কুল কর্তৃপক্ষ ও বাগুইআটি থানার পুলিশ তদন্ত শুরু করেছে। ঘটনার সত্যতা প্রমাণিত হলে কঠিন শাস্তির মুখে পড়তে পারেন অভিযুক্ত শিক্ষক। যদিও এই বিষয়ে ওই শিক্ষকের কোনও প্রতিক্রিয়া পাওয়া যায়নি।