নিউজ ডেস্ক : ভারতীয় উইং কমান্ডার অভিনন্দন বর্তমান। বর্তমানে গোটা দেশে হিরো। তাই তাঁকে নিয়ে কোনও রকম ঠাট্টা-তামাশা দেশের মানুষ সহ্য করবেন না, এতো বলাই বাহুল্য। সম্প্রতি অভিনন্দনকে নিয়ে বানানো নকল বিজ্ঞাপনের জবাব দিতে আসরে নামলেন পুনম পান্ডে। পাকিস্তানকে ব্যঙ্গ করে অন্তর্বাস খুললেন তিনি। আর সেই ভিডিও রীতিমত ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

ক্রিকেট ক্রিকেটের জায়গায় থাকুক। ক্রিকেটের সঙ্গে রাজনীতি মেশানোর বিষয়টিকে ভাল চোখে দেখেননি কেউই। ভারত-পাকিস্তান ম্যাচের উত্তেজনা বাড়ানোর জন্য পাকিস্তানের এক টিভি চ্যানেল অভিনন্দনকে নকল করে একটি বিজ্ঞাপন বানিয়েছিল। দেশের বিভিন্ন প্রান্তের মানুষ বিভিন্নভাবে সেই চ্যানেলকে জবাব দিয়েছেন।

তার মাঝেই নিজের ভঙ্গিমায় পাকিস্তানের চ্যানেলকে জবাব দিতে আসরে নামলেন পুনম পান্ডে। এমনিতেই দুঃসাহসিক কাজকর্মের জন্য পরিচিত পুনম। বরাবরই তার আনন্দ বা দুঃখ প্রকাশের ধরণ অন্যদের থেকে আলাদা। সেই পুনম পাকিস্তানের টিভি চ্যানেলের বিজ্ঞাপনের প্রতিবাদ জানালেন। পাকিস্তানকে ব্যঙ্গ করে তিনি নিজের অন্তর্বাস খুলে ফেললেন তিনি। আর সেই হু হু করে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হল সেই ভিডিও।

প্রসঙ্গত উল্লেখ্য, অভিনন্দন বর্তমানকে নকল করা সেই বিজ্ঞাপনে দেখা যাচ্ছে, ভারতীয় দলের নীল রঙা জার্সি পরা অভিনন্দন বর্তমানের মতো দেখতে এক ব্যক্তিকে কিছু প্রশ্ন করা হচ্ছে। তিনিপ্রশ্নের উত্তর দিতে অস্বীকার করছেন। তাঁকে এক কাপ চা খেতে দেওয়া হল। চায়ের প্রশংসাও করলেন ওই ব্যক্তি। এরপরেই কাপ হাতে নিয়ে উঠতে দেখা যায় ওই ব্যক্তিকে। কিন্তু কাপটি তার হাত থেকে কেড়ে নেওয়া হয়।