মুম্বই- কিছুদিন আগেই রবীন্দ্রভারতী বিশ্ববিদ্যালয়ের চার ছাত্রীকে নিয়ে বিতর্ক তৈরি হয়েছিল। পিঠে আবির দিয়ে রবীন্দ্রনাথ ঠাকুরের গান বিকৃত করে লেখায় সমালোচনার মুখো পড়ে তারা। কিন্তু এবার রবীন্দ্রনাথ ঠাকুরেরই গানের লাইন বুকে লিখলেন অভিনেত্রী কিয়ারা আডবানি।

বাস্তবে নয়। একটি ওয়েব সিরিজের জন্য কিয়ারাকে সাময়িক ট্যাটু করতে হয়েছে বুকে। সেই ট্যাটুতে লেখা রবীন্দ্রনাথের গানের লাইন- একলা চলো রে। নেট দুনিয়ায় এই নিয়েই এখন আলোচনা শুরু হয়েছে। অনেকেই রবীন্দ্রনাথের গানের লাইন বুকে লেখা নিয়ে সমালোচনাও শুরু করেছে।

নেটফ্লিক্সের ওয়েব সিরিজ গিলটি-র জন্য এই ট্যাটু বুকে এঁকেছেন কিয়ারা। সেখানে কিয়ারা একটি ব্যান্ডের সদস্য হিসেবে দেখা যাচ্ছে। আর তাই রকস্টার বেশে ধরা দিয়েছেন অভিনেত্রী। কোথাও তাঁর চুলে হাইলাইটস করা, কোথাও তাঁর নাকে পিয়ার্সিং, আবার কোথাও শরীরের বিভিন্ন জায়গায় ট্যাটু।

 

হ্যাশট্যাগ মিটু নিয়েই তৈরি হয়েছে এই ওয়েব সিরিজের গল্প। কেন্দ্রে রয়েছে একটি ধর্ষণের ঘটনা। কিন্তু আসলে কে সত্যি বলছে সেই অন্বেষণ রয়েছে ছবি জুড়ে। কিন্তু শেষ পর্যন্ত সিরিজের গল্প কোন অন্য দিকে মোড় নেয়। সিরিজ নিয়ে যেমন নেট দুনিয়ায় কথাবার্তা চলছে, তেমনই নেট দুনিয়ায় এখন আলোচ্য বিষয় একলা চলো রে ট্যাটু।

কিয়ারাকে আগে এমন অবতারে দেখা যায়নি। প্রসঙ্গত, কিয়ারা এছাড়াও এখন ভুল ভুলাইয়া ২ ছবির শ্যুটিং নিয়ে ব্যস্ত। কিয়ারার হাতে আরও যে ছবিগুলি রয়েছে সেগুলি হল লক্ষ্মী বম্ব, ইন্দু কি জওয়ানি। কিছুদিন আগেই মুক্তি পেয়েছে গুড নিউজ। সেখানেও অভিনয় করেছেন কিয়ারা। তার আগে কবীর সিং ছবিতে তাঁর অভিনয় প্রশংসিত হয়েছে।