চেন্নাই: দেশের সামাজিক অবস্থা নিয়ে একাধিক বিশেষজ্ঞরা বারবার গলা তুলে প্রতিবাদ করেছেন। বিশেষত নারী স্বাধীনতার বিষয় নিয়ে বারবার অনেইকে মন্তব্য করেছেন। কিন্তু তারপরেও যে পরিস্থিতি যে খুব একটা পরিবর্তন হয়নি তার প্রমাণ দিয়ে গেল তামিলনাড়ুর ঘটনা। যেখানে নাবালিকাকে মেয়েকে ধর্ষণের দায়ে অভিযুক্ত তার নিজের বাবা।

ঘটনাটি ঘটেছে তামিলনাড়ুর নাগাপাত্তিনাম এলাকাতে। লক ডাউনের মধ্যে এই জাতীয় ঘটনা ঘটায় স্বাভাবিক ভাবে অবাক সকলে। ওই পরিবার নাগাপাত্তিয়াম এলাকার মেইলাদুথুরাই এলাকার বাসিন্দা। ওই নাবালিকা আচমকা অসুস্থ হওয়ার পরে তার মা স্থানীয় সরকারি হাসপাতালে তাকে নিয়ে গেলে সেখানেই শারীরিক পরীক্ষার পর জানা যায় ওই নাবালিকা গর্ভবতী। যার ফলে অবাক হয়ে যায় ওই মহিলাও।

সব শারীরিক পরীক্ষার পরে ওই নাবালিকা তার মাকে জানায় বিস্তারিত ঘটনা। তারপরে ওই নির্যাতিতা নাবালিকার মা পুলিশের কাছে গিয়ে অভিযোগ দায়ের করেন। আর সেই অভিযোগের ভিত্তিতে অভিযুক্ত বাবা কে গ্রেফতার করা হয়। নিজের সন্তানের সঙ্গে এই জাতীয় ঘৃণ্য অপরাধ কি করে কেউ করতে পারে টা নিয়ে প্রশ্ন তুলছেন অনেকে। এই ঘটনা ফের সমাজের বাস্তব চিত্র নিয়ে এল সকলের সামনে।

কলকাতার 'গলি বয়'-এর বিশ্ব জয়ের গল্প