প্রতীকি ছবি

Swiggy- খাবার ডেলিভারি অ্যাপগুলির মধ্যে অন্যতম। এই সংস্থার মাধ্যমে নতুন করে তৈরি হচ্ছে কর্মসংস্থান। প্রচুর বেকার সমস্যাও মিটছে। এবার শুধু এই সংস্থার খাবার ডেলিভারি চেনের মধ্যে যুবকরাই নয়, সুযোগ পাবেন মহিলারাও। স্কুটির মাধ্যমে মহিলারাও বিভিন্ন জায়গায় খাবার ডেলিভারি করতে পারবে। শুধু তাই নয়, সংস্থাতেও মহিলারা কাজ পাবেন।

কারণ ইতিমধ্যে মহিলাদের সেই কাজে নিয়োগের জন্যে বিজ্ঞপ্তি দিয়েছে Swiggy। অনলাইন কিংবা অফলাইনে আবেদন জানাতে পারবেন। নুন্যতম এই শিক্ষাগত যোগ্যতা থাকলেই আবেদন জানাতে পারবেন। যদিও শুধু মহিলারাই নয়, ছেলেরাও আবেদনও জানাতে পারবেন।

এক ক্লিকে জেনে নিন জরুরি এই তথ্যগুলি-

ডেটা এন্ট্রি-

কম্পিউটার অপারেটর-

ডেলিভারি যুবক এবং যুবতী-

একাধিক পদের জন্যে হবে এই নিয়োগ-

বেতন– ১৫ হাজার টাকা থেকে ২০ হাজার টাকা পর্যন্ত

বয়সসীমা-১৭ বছর থেকে ৪০ বছর পর্যন্ত আবেদন জানাতে পারবেন

শিক্ষাগত যোগ্যতা– নুন্যতম মাধ্যমিক পাশ করলেই আবেদন জানাতে পারবেন

কীভাবে আবেদন জানাতে পারবেন-

সংস্থা ওয়েবসাইট- www.Swiggy.কমে ক্লিক করুন। বিস্তারিত তথ্য সেখানেই দেওয়া রয়েছে। আবেদনের আগে অবশ্যই ভালো করে ওয়েবসাইটটি দেখুন। এছাড়া কলকাতায় Swiggy-এর অফিসেও যোগাযোগ করতে পারবেন। কলকাতার ক্ষেত্রে সল্টলেক সেক্টর-৫ এর সংস্থার অফিস।

লাল-নীল-গেরুয়া...! 'রঙ' ছাড়া সংবাদ খুঁজে পাওয়া কঠিন। কোন খবরটা 'খাচ্ছে'? সেটাই কি শেষ কথা? নাকি আসল সত্যিটার নাম 'সংবাদ'! 'ব্রেকিং' আর প্রাইম টাইমের পিছনে দৌড়তে গিয়ে দেওয়ালে পিঠ ঠেকেছে সত্যিকারের সাংবাদিকতার। অর্থ আর চোখ রাঙানিতে হাত বাঁধা সাংবাদিকদের। কিন্তু, গণতন্ত্রের চতুর্থ স্তম্ভে 'রঙ' লাগানোয় বিশ্বাসী নই আমরা। আর মৃত্যুশয্যা থেকে ফিরিয়ে আনতে পারেন আপনারাই। সোশ্যালের ওয়াল জুড়ে বিনামূল্যে পাওয়া খবরে 'ফেক' তকমা জুড়ে যাচ্ছে না তো? আসলে পৃথিবীতে কোনও কিছুই 'ফ্রি' নয়। তাই, আপনার দেওয়া একটি টাকাও অক্সিজেন জোগাতে পারে। স্বতন্ত্র সাংবাদিকতার স্বার্থে আপনার স্বল্প অনুদানও মূল্যবান। পাশে থাকুন।.

করোনা পরিস্থিতির জন্য থিয়েটার জগতের অবস্থা কঠিন। আগামীর জন্য পরিকল্পনাটাই বা কী? জানাবেন মাসুম রেজা ও তূর্ণা দাশ।