নিউজ ডেস্ক: সপ্তদশ লোকসভা নির্বাচনের ফলাফল দেখে মন ভাল নেই অভিনেত্রী স্বস্তিকা মুখোপাধ্যায়ের। তাঁর দুঃখ ‘বিফ রোল’ নিয়ে।

বৃহস্পতিবার সকাল থেকে দেশের ৫৪২ আসনের নির্বাচনের ভোট গণনা শুরু হয়েছে। প্রথম থেকেই এগিয়ে এনডিএ জোট। জোটের পরিচালক দল একার ক্ষমতায় ম্যাজিক ফিগার পার করে ফেলতে সক্ষম হতে পারে বলেও মনে করা হচ্ছে।

সমগ্র দেশের পাশাপাশি বাংলাতেও বিশেষ সাফল্যের আলো দেখতে পাচ্ছে বিজেপি শিবির। বঙ্গ বিজেপির আসন সংখ্যা এবার দুই অঙ্কের হতে চলেছে। বৃহস্পতিবার বিকেল পর্যন্ত যা ট্রেন্ড দেখা যাচ্ছে তাতে কমপক্ষে বিজেপি এই রাজ্য থেকে ১৫ টি আসন পেতে পারে।

এই ট্রেন্ড দেখেই সোশ্যাল মিডিয়ায় নিজের মনোভাব ব্যক্ত করেছেন স্বস্তিকা মুখোপাধ্যায়। তিনি লিখেছেন, “নিজামের বিফ রোলটার কী হবে?”

২০১৪ সালে কেন্দ্রে বিজেপি ক্ষমতায় আসার পর থেকে গোমাংস নিয়ে দেশের বিভিন্ন প্রান্ত উত্তাল হয়েছে। গোমাংস খাওয়ার অভিযোগে গণপিটুনিতে মৃত্যু হয়েছে একাধিক মানুষের। ধর্মনিরপেক্ষতার প্রমাণ দিতে কলকাতায় বুদ্ধিজীবীরা গোমাংস খেয়েছিলেন। যা নিয়েও অনেক বিতর্ক হয়েছিল। এই সবকিছুর প্রধান কারণ হচ্ছে বিজেপির হিন্দুত্ববাদী লাইন। রাজ্যে বিজেপির উত্থান দেখেই তাই ‘বিফ রোল’ নিয়ে আশঙ্কা প্রকাশ করেছেন অভিনেত্রী স্বস্তিকা।

২০১৪ সাল থেকেই লোকসভা নির্বাচনের প্রার্থী তালিকায় চলচ্চিত্র জগতের একাধিক মুখ দেখা গিয়েছিল। যাদের সকলেই সাফল্য পেয়েছিলেন। এবারেও সেই ধারা বজায় রেখেছিলেন তৃণমূল নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। যাদের মধ্যে আসানসোল কেন্দ্রে মুনমুন সেন ছাড়া সকলেই জয়ের পথে এগিয়ে চলেছেন। তালিকায় রয়েছেন মিমি চক্রবর্তী এবং নুসরত জাহানের মতো অভিনেত্রীরা।

এই সকল কিছু থেকে নিজেকে দূরেই রেখেছেন স্বস্তিকা মুখোপাধ্যায়। রাজনীতির ময়দানে থাকা ব্যক্তিদেরকেও খারাপ বলেই মনে করেন তিনি। বুধবার রাতের দিকে এই নির্বাচনের ফল ঘোষণা নিয়েও ট্যুইট করেছিলেন স্বস্তিকা। সেখানে তিনি লেখেন, “অল দ্যা বেস্ট ইন্ডিয়া। খারাপদের মধ্যে সেরাই জিতবে।”