মুম্বই- নিজের মতামত স্পষ্ট করে বলার জন্য একাধিকবার ট্রোলড হয়েছেন অভিনেত্রী স্বরা ভাস্কর। কিন্তু সেই সবে খুব একটা কর্ণপাত করেননি তিনি। কিন্তু এবার বয়স নিয়ে হিসেবে ভুল করায় নেটিজেনদের কাছে ট্রোলড হলেন স্বরা।

সম্প্রতি হিন্দুস্থান শিখর সমাগমে একটি সাক্ষাৎকারের জন্য গিয়েছিলেন স্বরা। ছিলেন পরিচালক তিগমাংশু ধুলিয়া ও অভিনেতা জিশান আয়ুব। এই সাক্ষাৎকারে স্বরা এনআরসি, এনপিআর ও সিএএ নিয়ে কথা বলছিলেন।

তখনই সঞ্চালিকা রুবিকা লিকায়ত স্বরাকে জিজ্ঞাসা করেন, ১৫ বছর ধরে আপনি সমাজকর্মী। তাহলে ২০১০-এ যখন এনপিআর হয়েছিল তখন আপনি কেন প্রশ্ন তোলেননি।

স্বরা নিজেই প্রথমে সাক্ষাৎকারে বলেছিলেন ১৫ বছর ধরে তিনি অ্যাক্টিভিসমে রয়েছেন। কিন্তু সঞ্চালিকার এই প্রশ্নে স্বরা উত্তর দেন, ২০১০ সালে আমার বয়স ছিল ১৫।

স্বরার এই মন্তব্য নিয়েই শুরু হয়েছে ট্রোলিং। তৈরি হয়েছে একের পরে এক মিম। উইকিপিডিয়া দেখলেই জানা যায়, স্বরা জন্ম ১৯৮৮-র ৯ এপ্রিল। আর তাই যদি সত্যি তা হলে তাঁর বয়স ২০১০-এ কী ভাবে ১৫ হয়! এই নিয়ে শুরু হয়েছে মশকরা।

কিছুদিন আগে দিল্লি নির্বাচনের সময়েও স্বরা ভোটের কালি লাগানো আঙুলের ছবি পোস্ট করে ট্রোলড হয়েছিলেন। বীর দি ওয়েডিং ছবিতে স্বমেহনের দৃশ্যে অভিনয় করেও ট্রোলড হয়েছিলেন তিনি। প্রসঙ্গত, এই মুহূর্তে শির কোর্মা ছবির কাজ নিয়ে ব্যস্ত স্বরা।