মুম্বই- নিজের মতামত স্পষ্ট করে বলায় বেশ কয়েকবার সোশ্যাল মিডিয়ায় ট্রোলড হয়েছেন স্বরা ভাস্কর। তবে এবার আর মতামত নয়। এক ৪ বছরের শিশুর উদ্দেশে অশ্রাব্য ভাষা ব্যবহার করায় নেটিজেনদের রোষের মুখে পড়েছেন তিনি। কিন্তু কেন এমন ভাষার ব্যবহার করেছিলেন তিনি! সেই প্রসঙ্গেই মুখ খুললেন স্বরা।

১ নভেম্বর সন অফ আবিশ চ্যাট শোয়ে আসেন স্বরা। তাঁর সঙ্গে ছিলেন স্ট্যান্ড আপ কমেডিয়ান কুনাল কামরা। স্বরা এই শোয়ে তাঁর কেরিয়ারে প্রথম দিকের একটি অভিজ্ঞতা শেয়ার করছিলেন। একটি বিজ্ঞাপনের শ্যুটে এক শিশু শিল্পীর সঙ্গে কাজ করেছিলেন তিনি।

স্বরা বলছেন, ৪ বছরের এক শিশুশিল্পী তাঁকে ওই শোয়ে আন্টি বলে ডেকেছিল। আর তাতেই খুব বিরক্ত হয়েছিলেন তিনি। শিশুটি সম্পর্কে বলতে গিয়ে স্বরা হিন্দিতে দুটি অশ্লীল শব্দ ব্যবহার করেন। এমনকী এও বলেন, শিশুদের মধ্যে শয়তান থাকে। স্বরার এই মন্তব্যের পরেই রীতিমতো তাঁর উপরে চড়াও হয় নেটিজেনরা।

সম্প্রতি এক সংবাদমাধ্য়মের কাছে স্বরা বলেন, তিনি কখনও কোনও সহ অভিনেতা ও শিশুকে গালাগাল করেননি। স্বরার কথায়, আমি একটি কমেডি শোয়ে ছিলাম। আমার কেরিয়ারের প্রথম দিকের একটা মজার ঘটনা

শেয়ার করছিলাম। কমেডি শো বলেই আমি মজার ছলে, ঘটনাটিকে কৌতুক ও ব্যঙ্গের রূপ দিয়ে বর্ণনা করছিলাম। অ্যাডাল্ট হিউমর বলার জন্যই ওই শব্দগুলি ব্যবহার করেছি। আমার স্ট্রাগল করার দিনগুলির হতাশা ব্যঙ্গ করে বলছিলাম।

স্বরা আরও বলেন, পুরো শোটি দেখলেই বোঝা যাবে আমি বাচ্চাটির হয়েই কথা বলছিলাম। শ্যুট‌িং সেটে শিশুটি শৌচালয় পাচ্ছিল না। তখন আমিই শিশুটিকে শৌচালয়ে নিয়ে যাওয়ার কথা বলেছিলাম। আমি কখনও কোনও

শিশু বা সহ-অভিনেতাদের গালিগালাজ করিনি। আমি বাচ্চাদের সব সময়ে খেয়াল রাখি, ভালোবাসি। আমার বাচ্চাদের আসলে খুব ভালো লাগে। আর বাচ্চাদের মধ্যে শয়তান থাকে, এই কথাটা সম্পূর্ণ মজা করে বলা। স্বরা নিজের মন্তব্যের পিছনে যুক্তি দিয়েছেন। কিন্তু এই যুক্তিতে কতটা চিঁড়ে ভিজবে, তা সময়ই বলতে পারবে।