মুম্বই: হিন্দি সিরিয়াল দিয়ে শুরু। তারপর বড় পর্দায় চুটিয়ে কাজ করছেন সুশান্ত সিং রাজপুত। তবে ক্রমেই একাধিক লিংক আপে একেবারে বলিউডের প্রেমিক পুরুষ হয়ে উঠেছেন অভিনেতা।

একসময় আভিনেত্রী অঙ্কিতা লোখান্ডের সঙ্গে দীর্ঘদিন সম্পর্কে ছিলেন তিনি। লিভ-ইন করতে দু’জনে। তারপর সেই সম্পর্কে ধরে ভাঙন। আবির্ভাব হয় উঠতি আভিনেত্রী কৃতী শ্যাননের। বর্তমানে কৃতী বেশ জনপ্রিয় নাম। কিন্তু সুশান্ত-কৃতীর সম্পর্কটাও আর নেই বলেই শোনা যায়।

কেদারনাথ ছবি করার সময় সারা খানের সঙ্গে লিংক আপের কথাও শোনা গিয়েছিল। যদিও সেই সম্পর্কের জলও বেশি দূর গড়ায়নি। কিছুদিন ঘোরতর মাখামাখি, তারপর নাকি হাসি মুখেই বিচ্ছেদ ঘটান তাঁরা। আর এখন সুশান্তকে দেখা যাচ্ছে বাঙালি অভিনেত্রীর সঙ্গে। অভিনেত্রীর নাম রিয়া চক্রবর্তী। মেরে ড্যাড কি মারুতি ছবি দিয়ে বলিউডে পা রেখেছেন তিনি।

সুশান্ত ও রিয়াকে বিভিন্ন জায়গায় এক সঙ্গে দেখা যাচ্ছে, শোনা যাচ্ছে, তাঁরা প্রেম করছেন। সুশান্ত কাজের ফাঁকে সময় পেলে লোনাভালায় তাঁর বাড়িতে চলে যান মাঝে মধ্যে। রিয়াও থাকছেন তাঁর সঙ্গে। তবে এখনও এ ব্যাপারে স্পষ্ট কিছু না জানিয়ে পরস্পরকে ভাল বন্ধু বলেই দাবি করছেন তাঁরা।

মেরে ড্যাড কি মারুতি-র পর রিয়া কাজ করেছেন হাফ গার্লফ্রেন্ড ও জাবেলি ছবিতে। এবার তাঁকে দেখা যাবে অমিতাভ বচ্চন ও ইমরান হাসমি অভিনীত চেহরে-তে। সুশান্ত কাজ করছেন ড্রাইভ ছবিতে, জ্যাকলিন ফার্নান্ডেজের সঙ্গে। এ বছর মুক্তি পাবে তাঁর আরও দুটি ছবি- ছিছোরে ও দিল বেচারা।