সিনেমার পর্দা থেকে গুগল সার্চ, সর্বত্রই সানি লিওনের বাস। কিন্তু তা বলে চাকরিতে নিয়োগের তালিকায় তাঁর নাম! অবাক হবেন না, বাস্তবেই এমন হয়েছে। তা-ও আবার পশ্চিমবঙ্গে তালিকায়।

পশ্চিমবঙ্গ স্বাস্থ্য নিয়োগ বোর্ডের ফেসিলিটি ম্যানেজারের চাকরি প্রার্থী তালিকাতেই ধরা পড়েছে অভিনেত্রী তথা প্রাক্তন পর্ন তারকা সানি লিওনের নাম। আর তা নিয়েই শুরু হয়েছে বিতর্ক। প্যানেলে কী ভাবে সানি লিওনের নাম আসে এই প্রশ্নের মুখে পড়তে হচ্ছে স্বাস্থ্য নিয়োগ বোর্ডকে।

এমনকী, সানির নাম রয়েছে তফসিলি উপজাতির প্রার্থীদের তালিকায়। সানির নামের পাশে তাঁর বাবার নাম হিসেবে রয়েছে দিলীপ সানির নাম। এই নিয়ে ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ায় চর্চা চলছে। পশ্চিমবঙ্গ স্বাস্থ্য নিয়োগ দফতরকে নিয়েও চলছে ট্রোলিং।

তবে ভ্রান্তির ইতি সানি লিওনেই থামেনি। রয়েছে আরও ভুল। কোথাও দেখা যাচ্ছে পদপ্রার্থীর নাম ও তাঁর বাবার নাম একই রয়ে গিয়েছে। আবার কোথাও বাবা ও ছেলের পদবীও বদলে গিয়েছে। তাই একাধিক প্রশ্নের মুখে পড়তে হচ্ছে স্বাস্থ্য নিয়োগ দফতরকে।

সানি লিওনের নাম টি আসলে কোনও ফেক অ্যাকাউন্ট বলে দাবি করছেন। ফেক আইডি হওয়ায় একজন আবেদনকারীর আসন নষ্ট হয়েছে। এখানেই স্বাস্থ্য নিয়োগ দফতরের গাফিলতি নিয়ে প্রশ্ন উঠছে।

সানির নাম রয়েছে তফসিলি উপজাতির প্রার্থীর তালিকায়। সংরক্ষিতদের জন্য আবেদনের ফি-তে ছাড় থাকে। তাই কেউ ফি এড়াতে ভুয়ো আইডি বানিয়ে আবেদন করেছেন কি না সেই বিষয়টিও খতিয়ে দেখা হচ্ছে। কিন্তু তা যদি হয়েও থাকে, কী ভাবে তা স্বাস্থ্য নিয়োগ দফতরের চোখ এড়িয়ে তা নিয়ে প্রশ্ন উঠছে।

Proshno Onek II First Episode II Kolorob TV