মুম্বই: বিতর্কের শিরোনামে থাকা রোজনামচা হয়ে দাঁড়িয়েছে অভিনেত্রী কঙ্গনা রানাউতের। সম্প্রতি তিনি অভিনেত্রী উর্মিলা মাতন্ডকরের সঙ্গে বচসায় জড়িয়েছেন। উর্মিলাকে সফট পর্ন অভিনেত্রী বলেও আক্রমণ করেছেন কঙ্গনা। এই দুজনের বাকবিতণ্ডায় জড়িয়েছে সানি লিওনের নাম। তাই এবার অভিনেত্রী সানি লিওন এই ঘটনায় মুখ খুললেন। নাম না করেই কঙ্গনাকে কটাক্ষ করলেন সানি।

কঙ্গনা সম্প্রতি দাবি করেছেন যে বলিউডের অধিকাংশ মানুষ মাদক নেন। এর বিরুদ্ধে উর্মিলা মাতন্ডকর বলেন, কঙ্গনা যদি ড্রাগ অ্যাবিউজ এর বিরুদ্ধে সরব হতে চান তাহলে নিজের রাজ্য থেকে কাজ শুরু করুন। হিমাচল প্রদেশ মাদকের উৎস। উর্মিলার এই মন্তব্যের পর আরো চটে যান কঙ্গনা।

প্রাক্তন পর্ন তারকা সানি লিওনের উদাহরণ টেনে এনে উর্মিলাকে আক্রমণ করেন। এমনকি উর্মিলা কে সফট পর্নের অভিনেত্রী হিসেবেও সম্বোধন করেন কঙ্গনা। মাঝখান থেকে সানি লিওনের নাম এই বাকবিতণ্ডায় জড়িয়ে পড়ে বলে অবশেষে নাম না করে কঙ্গনাকে একহাত নিলেন সানি।

একটি ছবি পোস্ট করে সানি লিওন লেখেন, “যারা আপনার বিশ্বের সবচেয়ে কম জানে, তারাই আপনার সম্পর্কে বেশি কথা বলে।” সানির এই পোস্ট দেখে নেটিজেনরা ও জল্পনা করতে শুরু করে দেন যে কঙ্গনাকে উদ্দেশ্য করেই এই পোস্ট করেছেন তিনি। ভদ্র ভাষায় সানির এই জবাবের প্রশংসাও করেছেন অনেকে।

প্রশ্ন অনেক-এর বিশেষ পর্ব 'দশভূজা'য় মুখোমুখি ঝুলন গোস্বামী।