স্টাফ রিপোর্টার, কলকাতা: বিজেপিতে আসতে চাইছেন খাদ্যমন্ত্রী জ্যোতিপ্রিয় মল্লিক। একমাস আগে তিনি এব্যাপারে অর্জুন সিংয়ের সঙ্গে কথা বলতে চেয়েছিলেন। রবিবার বিস্ফোরক মন্তব্য করলেন তৃণমূলের টিকিটে জেতা নোয়াপাড়ায় বিধায়ক তথা বিজেপি নেতা সুনীল সিং।

লোকসভা ভোটের আগে তৃণমূল ছেড়ে বিজেপিতে যাওয়ার পর বারাকপুরের ‘ডন’ নেতা অর্জুন সিং বলেছিলেন, জ্যোতিপ্রিয় রযোগদান শুধু নাকি সময়ের অপেক্ষা। তাঁর এহেন মন্তব্য ঘিরে রাজ্য-রাজনীতিতে তীব্র জল্পনা তৈরি হয়। কিন্তু জ্যোতিপ্রিয় দল বদল করেননি। তবে লোকসভা ভোটে উত্তর 24 পরগনায় তৃণমূলের ফল খারাপ হয়েছে। জেলা সভাপতি পদে থাকলেও খারাপ ফলের জন্য দলে ডানা ছাঁটা হয়েছে জ্যোতিপ্রিয়র। এই পরিস্থিতিতে সুনীল সিংয়ের মন্তব্য ফের নতুন করে জল্পনা উস্কে দিলো।

এদিন তিনি বলেন, আমার মাধ্যমে বালুদা বিজেপির সঙ্গে যোগাযোগ করার চেষ্টা করছেন। মাসখানেক আগে তিনি আমাকে বলেছিলেন অর্জুন সিংয়ের সঙ্গে বসাতে। কিন্তু অর্জুন সিং রাজি হননি। তিনি বলেছেন, কোনও ছাগল চোর, গরু চোরকে বিজেপি নেবে না। অর্জুনও সুনীলের মন্তব্যে সায় দিয়েছেন।সদ্য তৃণমূল ছেড়ে বিজেপিতে যোগ দিয়েছেন শোভন চট্টোপাধ্যায়।

বিজেপি নেতা মুকুল রায় বলছেন, এখনও তৃণমূলের অনেক বিধায়ক বিজেপিতে আসার জন্য লাইনে আছেন।তবে উত্তর 24 পরগনায় হালিশহর, নৈহাটির মত যে পুরসভাগুলো বিজেপি তৃণমূলের থেকে ছিনিয়ে নিয়েছিল সেগুলো আবার তৃণমূলের হাতে চলে এসেছে। বিজেপিতে যাওয়া তৃণমূল কাউন্সিলররা আবার তৃণমূলে ফিরে এসেছেন। নিজের বিজেপি যোগের জল্পনা উড়িয়ে এদিন জ্যোতিপ্রিয় মল্লিকের দাবি, অনেকেই বিজেপি ছেড়ে তৃণমূলে আসতে চাইছেন।