স্টাফ রিপোর্টার, কলকাতাঃ অর্জুনের পথেই এবার সুনীল। রাত পোহালেই বিজেপি শিবিরে নাম লেখাতে চলেছেন নোয়াপাড়ার বিধায়ক সুনীল সিং। এমনটাই জানা গিয়েছে বিজেপি সূত্রে।

তৃণমূল কংগ্রেসের এই বিধায়কের বিজেপি যোগ নিয়ে জোরাল জল্পনা শুরু হয়েছিল শনিবার থেকেই। দলের অন্দরে তাঁকে নিয়ে তীব্র সন্দেহের বাতাবরণ তৈরি হয়েছে বলেও নিজেও স্বীকার করে নিয়েছিলেন সুনীলবাবু। তবে আপাতত তৃণমূল ছাড়ার কোনও পরিকল্পনা নেই বলেও দাবি করেছিলেন তিনি। কিন্তু শেষমেশ বিজেপিতেই সুনীল যোগ দিচ্ছেন বলে শোনা যাচ্ছে। শুধু তাই নয়, সোমবার সপ্তাহের শুরুতেই বিজেপিতে নাম লেখাচ্ছেন তৃণমূলের আরও এক বিধায়ক।

পড়ুন আরও- বিজেপিতে যোগ দিতে চলেছেন সুনীল-শুভ্রাংশু, বারাকপুরে জোরাল জল্পনা

বিজেপি সূত্রে জানা গিয়েছে, সোমবার নোয়াপাড়ার বিধায়ক রাজ্য বিজেপির সদর দফতরে বা বারাকপুরের কোনও পার্টি অফিস থেকে গেরুয়া নামাবলী গায়ে জড়িয়ে নেবেন। রবিবার রাতেই এই বিষয়ে যাবতীয় সিদ্ধান্ত চূড়ান্ত হয়ে গিয়েছে বলে জানা গিয়েছে।

বারাকপুর বিজেপির পক্ষ থেকে আরও জানানো হয়েছে যে সোমবারেই সুনীল সিং-এর পুত্র আদিত্য সিং সহস্রাধিক অনুগামী নিয়ে বিজেপি শিবিরে নাম লেখাবেন। ওই একই দিনে অনুগামীদের নিয়ে নোয়াপাড়া বিধানসভা কেন্দ্রের বিধায়ক সুনীল সিং-ও ঘাস ফুল ছেড়ে পদ্ম ফুলের পতাকাতলে যাবেন।

নোয়াপাড়ার বিধায়কের পাশাপাশি সুনীল সিং গারুলিয়া পুরসভার চেয়ারম্যান। সূত্রের খবর, ওই পুরসভার একাধিক কাউন্সিলরও তাঁর সঙ্গে দল বদল করতে চলেছেন। রবিবার রাতেই এই বিষয়ে ওই সকল কাউন্সিলরদের নিয়ে বৈঠক করেন সুনীলবাবু। যার ফলে ভাটপাড়ার মতো গারুলিয়া পুরবোর্ডও ভেঙে যাওয়ার সম্ভাবনা তৈরি হতে পারে।