কলকাতা: কিছুদিন আগেই করোনা আক্রান্ত হল তৃণমূল বিধায়ক সুজিত বসু। উপসর্গ না থাকায় বাড়িতেই ছিলেন তিনি। কিন্তু এবার তাঁকে হাসপাতালে ভর্তি করা হল।

সূত্রের খবর, ইএম বাইপাসের ধারে হাসপাতালে ভর্তি করা হয়েছে তাঁকে।

তাঁর বাড়ির পরিচারিকা করোনা আক্রান্ত ছিলেন বলে জানা গিয়েছে। পরিচারিকার করোনা আক্রান্ত হওয়ার খবর প্রকাশ্যে আসার পর মন্ত্রীর পরিবারের সদস্যদের করোনা পরীক্ষা করা হয়। আর তাতেই তাঁর শরীরে এই সংক্রমণ পাওয়া গিয়েছে। আক্রান্ত তাঁর স্ত্রী’ও।

দ্রুত যাতে তিনি ভাইরাসমুক্ত হন সেইজন্য তিনি হাসপাতালে ভরতি হয়েছেন বলে খবর। তাঁর আরোগ্য কামনায় কিংবদন্তী সংগীতশিল্পী আশা ভোঁসলে থেকে শুরু করে তাঁর সব শুভাকাঙ্খীরা খোঁজ নিয়েছেন এই কয়েকদিনে।

সুজিতবাবুই রাজ্যের প্রথম কোনও মন্ত্রী যাঁর শরীরে কোভিডে সংক্রমণ ধরা পড়েছে। তবে ইতিবাচক যে তাঁর শরীরে কোনও উপসর্গ নেই। তাই বাড়িতেই আইসোলেশনে ছিলেন তিনি। কিন্তু চিকিৎসকদের পরামর্শে সাবধানতার জন্যই হাসপাতালে ভর্তি হয়েছেন তিনি।

আক্রান্ত হয়েছেন আরও এক বিধায়ক। তৃণমূল বিধায়ক তমোনাশ ঘোষ করোনা আক্রান্ত হয়েছেন আগেই। তাঁর বাড়ি আবার কালীঘাটে, মমতা বন্দ্যোপাধ্যায়ের বাড়ির একেবারে কাছে। দুর্গাপুরে গিয়ে তিনি আক্রান্ত হন বলে জানা গিয়েছে। আপাতত তিনি হাসপাতালে চিকিৎসাধীন। তাঁর দুই মেয়েও আক্রান্ত বলে জানা গিয়েছে।

কলকাতার 'গলি বয়'-এর বিশ্ব জয়ের গল্প