কলকাতা: যাওয়া হয়নি হানিমুনে। বর ব্যস্ত যে হাজার কাছে! কিন্তু বিয়ের আগে সোহমের সঙ্গে সেরে ফেলা ‘হানিমুন’-এ সেরার তকমা এসেছে নায়িকার ঝুলিতে। এবছর টেলিসিনে অ্যাওয়ার্ড-এ সেরা অভিনেত্রীর তকমা পেলেন শুভশ্রী গাঙ্গোপাধ্যায়। সৌজন্যে পরিচালনা প্রেমেন্দু বিকাশ চাকি সিনেমা ‘হানিমুন’।

সমরেশ বসুর গল্পের ওপর ভিত্তি করেই তৈরি ‘হানিমুন’। যেখানে সদ্য বিবাহিত বিপিন-জয়ন্তীর চরিত্রে অভিনয় করেছেন সোহম ও শুভশ্রীকে। কাহিনি অনুযায়ী দেখা যায়, বিয়ের পর বিপিন তার বউকে নিয়ে হানিমুন করতে যায়। সেখানে গিয়ে বিপাকে পড়ে তাঁরা। কারণ সব হোটেলের রুম বুকড। এরপরে সরকারি সার্কিট হাউসের কেয়ারটেকারকে ঘুষ দিয়ে তাঁরা একটা ঘরের ব্যবস্থা করবেন। কিন্তু নিজের নাম লুকিয়ে ঘরটি বুক করেন প্রাণেশ নামে। এরপর তাঁদের সঙ্গে কী কী ঘটবে তাই নিয়েই এই ছবি। সোহম-শুভশ্রী ছাড়াও, এই সিনেমায় দিয়ে পাঁচ বছর পর বাংলার দর্শকরা ফিরে পেয়েছেন রঞ্জিত মল্লিককে।

আরও পড়ুন:  ভালোবাসার মানুষটির জন্য, নকল জন্মদিনের আয়োজন করলেন রুক্মিনী!

‘হানিমুন’ ঘোষনার সময় পরিচালক প্রেমেন্দু বিকাশ চাকি বলেছিলেন, ‘সিনেমার গল্পটা বেশ মজাদার। এক কথায় কমেডি ঘরানার। সমরেশ বসুর ‘ছুটির ফাঁদে’ গল্প অবলম্বনে তৈরি সিনেমার কাহিনি। এতে বিপিন ও জয়ন্তীর নতুন বিয়ে হয়। কিন্তু কাজের চাপে তারা হনিমুনে যাওয়ার সময় পায় না। আর এ নিয়ে তাদের রোজ ঝগড়া হয়। অবশেষে তারা হানিমুনে যায়। সেখানে গিয়ে একজনের সঙ্গে তাঁদের দেখা হয়। আর এ নিয়ে সিনেমার গল্প। তবে গোটা সিনেমায় কখনও বোরিং ফিল করবেন না দর্শকরা। এটা আমি হলফ করে বলতে পারি”।

কথা মতই কাজ করেছেন পরিচালক। মজাদার এই সিনেমা বেশ মনে ধরেছে দর্শকদের। প্রযোজনা সংস্থান গ্রিন টাচ এন্টারটেইনমেন্ট লক্ষ্মী আয় বেশ ভালোই হয়েছে।

আরও পড়ুন: ভক্তদের চিন্তা বাড়িয়ে হাসপাতালে জনপ্রিয় অভিনেত্রী

এই ছবির জন্য ২০১৮ টেলিসিনে অ্যাইয়ার্ডে শ্রেষ্ঠ অভিনেত্রীর তকমা পেয়েছে শুভশ্রী। বিয়ের পর বউয়ের সাফল্যে আনন্দিত রাজ অভিনন্দন জানিয়েছেন স্ত্রীকে।

প্রসঙ্গত, বিয়ের আগে এক হানিমুন থুরি প্রি-হানিমুন সেরে ফেলেছেন রাজ-শুভশ্রী। বিয়ের আগে একান্তে কিছু সময় কাটাতে দার্জিলিং গিয়েছিলেন রাজ-শুভ। যেখানের ভিডিও ও একসঙ্গে কাটানো নানা মুহূর্তের ছবি নায়িকার তার ট্যুইটার পেজে শেয়ার করেন।

সবাইকে চমকে দিয়ে শুভশ্রীর বাগদান করেন টলিউডের অন্যতম জনপ্রিয় পরিচালক। তারপর বিলাসবহুল বিয়ে। আর এখন জমিয়ে সংসার করেন তারকা এই জুটি। তবে শুভশ্রী এখনও কোনও ছবিতে সাইন করেননি। কিন্তু টলিউডের ময়দানে নেমে পড়েছেন রাজ। তৈরি করছেন, ‘অ্যাডভেঞ্চারস অফ জোজো’। যা মুক্তি পেতে চলেছে এবছর বড়দিনে।